banglanewspaper

ভারতে করোনা মোকাবিলায় বিভিন্ন রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারকে আর্থিক অনুদান দেওয়া থেকে শুরু করে দেশের মানুষের জন্য একাধিক পদক্ষেপ নিয়েছেন শাহরুখ খান। এবার দেশের বাইরে ক্যারিবিয়ানদের জন্য সাহায্যের হাত বাড়ালেন কিং খান।

 

সূত্রের খবর, ক্যারিবিয়ান লিগে খেলা শাহরুখের টি ২০ দল ত্রিনিদাদ নাইট রাইডার্স এর মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজের দুঃস্থ মানুষদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বলিউডের বাদশা। তিনি মূলত ক্যারিবিয়ান দ্বীপের ত্রিনিদাদ ও টোবাগো অঞ্চলের দুঃস্থ এক হাজার মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন বলে জানা গিয়েছে। 

 

গোটা বিশ্বের কোভিড–১৯ সংক্রমণের জেরে স্তব্ধ জনজীবন, এই সময় দুঃস্থ মানুষদের সাহায্য করার পদক্ষেপ নিয়েছেন শাহরুখ ও তার ক্রিকেট দলের খেলোয়াড়রা।

 

গতকাল এই বিষয়ে শাহরুখ টুইট করে শুভেচ্ছা বার্তা দেন তার দলে খেলা ডোয়েন ব্রাভো, সুনীল নারিন, কেয়েরন পোলার্ডদের। ভারতের বাইরে ক্যারিবিয়ান দের জন্য শাহরুখের এই পদক্ষেপে মুগ্ধ তার ভক্তরা। 

 

এর আগে শাহরুখ ও জুহি চাওলার কলকাতা নাইট রাইডার্স টিম করোনা মোকাবিলায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পি এম কেয়ারস ফান্ডে আর্থিক অনুদান দিয়েছেন।

 

এছাড়াও স্বাস্থ্যকর্মীদের পিপিই কিট দেওয়া কিংবা দিন মজুর ও দুঃস্থ মানুষদের আর্থিক সহায়তার মতো কাজ করে চলেছেন বলিউডের বাদশা।

ট্যাগ: bdnewshour24