banglanewspaper

করোনাকালে সবধরনের ক্রিকেট বন্ধ। অখণ্ড এই অবসরে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে নিয়মিত ফেসবুকে লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় যোগ দেবেন প্রোটিয়া তারকা ফাফ ডু প্লেসিস।

সোমবার (মে ১১) তামিম তার ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন। আজ বুধবার (মে ১৩) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ডু প্লেসিসকে নিয়ে লাইভ আড্ডা দেবেন দেশ সেরা এই ওপেনার।

তামিমের আড্ডাটা শুরু হয়েছিল গত ২ মে (শনিবার)। সতীর্থ ক্রিকেটার মুশফিকুর রহীমকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক লাইভ সেশনের ব্যবস্থা করেছিলেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। 

মাঝের সময়টায় মুশফিকের পর মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা এবং তাসকিন আহমেদ-রুবেল হোসেনকে নিয়ে আরও তিনটি লাইভ আড্ডার ব্যবস্থা করেন তামিম। সর্বশেষ তিনি নিয়ে এসেছিলেন জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক-হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয়কে।

লাইভ শেষে তামিম জানিয়েছিলেন তিনি তার পররর্তী লাইভে একটা চমক দিতে চান। সেই ধারাবাহিকতায় ফাফ ডু প্লেসিসকে লাইভে আনার ঘোষণা দিলেন তিনি।

এদিকে,  আগামী শুক্রবার (মে ১৫) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় ভারতীয় তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে গল্পে মাতবেন টাইগার ড্যাশিং ওপেনার।

নিজের ও রোহিতের ছবি এক করে পোস্ট করেন তামিম। আর ক্যাপশনে লিখেন, আশাকরি আপনারা এটার জন্য প্রস্তুত। আগামী ১৫ মে ২০২০ শুক্রবার আমি ও রোহিত শর্মা মজার এক লাইভ সেশনে যুক্ত হচ্ছি

তামিম-ডু প্লেসিসের সেই আড্ডা সরাসরি দেখা যাবে তামিম ইকবালের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে।

ট্যাগ: bdnewshour24