banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে এসে সাংসদ তানভীর হাসান ছোট মনি ও তার ভাই গোলাম কিবরিয়া বড় মনি, নানা বাড়ির আত্নীয়দের ঈদের উপহার সামগ্রি পৌঁছে দিলেন আজ।
 
বুধবার (১৩ মে) দুপুরে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের নানার বাড়িতে আত্নীয়দের সাথে দেখা করে কুশল বিনিময় করেন। পরে এলাকার ১৪০ টি নিম্ন আয়ের পরিবারের আত্নীয় স্বজনদের হাতে ঈদের উপহার সামগ্রি তুলে দেন তারা। এছাড়াও আশেপাশের গ্রাম থেকে সাংসদ ও তার পরিবারকে এক নজর দেখতে আসা প্রায় ১শত গরীব দুস্থাদের  হাতেও তুলে দেন নগদ টাকা।

মা এর সাথে নানা বাড়ির এসে, আত্মীয়দের হাতে টাঙ্গাইল-২ আসনের সাংসদ তানভির হাসান ছোট মনি ও তার ভাই বড় টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি ও গোলাম কিবরিয়া বড় মনির স্ত্রী এসব ঈদের উপহার সামগ্রি তুলে দেন।

এ সময় বড় মনি ও ছোট মনি বলেন, মা দিবসে আমাদের মা কে মা দিবসের শুভেচ্ছা জানিয়ে আমরা দুই ভাই জিজ্ঞেস করি, মা আমাদের কাছে তোমার কাছে চাওয়া কি। তখন তিনি বলেন, তোরা আমাকে আমার মা'র বাড়িতে নিয়ে যাবি। আমি আমার মা'র বাড়ির সকল আত্নীয়দের সাথে দেখা করবো। করোনার কারনে হয়তো আমাদের নিম্ন আয়ের অনেক আত্নীয়রা কষ্টে দিনযাপন করছে। তোরা তাদের খোঁজ খবর নিয়ে পাশে দাঁড়ালেই আমি  অনেক খুশি হবো। তাই শত ব্যস্তার মাঝে আমাদের  মা'র মুখের হাসি দেখতে, আমরা দুই ভাই ও ভাবি মা কে নিয়ে চলে এসেছি। আমাদের জন্মদাত্রী মা এর জন্মস্থানে। দেশের আজ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সকলেই উদ্ধিগ্ন। দেশের সকল মানুষ আজ করোনা মোকাবিলায় তাদের কাজ বন্ধ করে সরকারের নির্দেশে ঘরে অবস্থান করছে। যেসব মানুষেরা আমাদের সকলকে সুরক্ষা দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে, করোনা মোকাবিলায় অংশ গ্রহণ করছেন, তাদের কে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। দেশের সকল নিম্ন আয়ের মানুষদের মত আমাদের অনেক আত্নীয়দেরও উপার্জন বন্ধ হয়েছে। আর কয়েক দিন পরেই ঈদ। তাই তারা যাতে দিশেহারা হয়ে জীবনের ঝুঁকি না নেয়, সে লক্ষ্যে আমরা দু'ভাই আমাদের আত্নীয়দের জন্য সামান্য ঈদ উপহার পৌঁছে দিয়েছি।

আসুন সবাই সামাজিক দূরত্ব নিশ্চিত করি। সরকারের নির্দেশ মেনে চলি। অতি জরুরি প্রয়োজন ছাড়া ঘরেরই বাইরে না বের হই। সবাই নিজ নিজ অবস্থান থেকে করোনা মোকাবিলায় আমাদের অংশগ্রহণ নিশ্চিত করি।

এ সময় উপস্থিত ছিলেন, তানভীর হাসান ছোট মনি এর নানা বাড়ির আত্নীয় স্বজনরা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু সহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছা সেবক লীগ, ছাত্র লীগের নেতাকর্মী, উপজেলা ইজি বাইক ও অটোরিকশা শ্রমিক সমিতির সভাপতি মো. আনোয়ার হোসেন, কৃষক লীগের নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর