banglanewspaper

লকডাউনেই বাগদান হল দক্ষিণী অভিনেতা রানা দাগ্গুবতির। অভিনেতা নিজের টুইটারে এই খবর জানিয়েছেন অনুরাগীদের। সঙ্গে শেয়ার করেছেন হবু স্ত্রীর ছবিও।

মঙ্গলবার অভিনেতা রানা দাগুবতি ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে নিজের বাগদানের কথা ঘোষণা দেন। তার টুইটারে মিহিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে জানান, অভিনেতার প্রস্তাবে সাড়া দিয়েছেন মিহিকা। তাকে ‘হ্যাঁ’ বলেছেন।

মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন। রানার সঙ্গে কীভাবে তার দেখা হয়েছিল বা কত দিন তারা ডেটিং করছিলেন তা যদিও খোলসা করেননি অভিনেতা। শুধু এনগেজমেন্টের খবর দিয়েই চুপ করে গিয়েছেন তিনি। 

কিন্তু লকডাউনের মধ্যে অভিনেতার এই খবর নিঃসন্দেহে সিনেমাপ্রেমীদের মধ্যে খুশির তাজা বাতাস এনে দিয়েছে।

লকডাউনের জেরে বন্ধ হয়ে গিয়েছে সমস্ত কাজ। ফলে বাড়িতেই এখন দিন কাটছে অভিনেতার। তার দু’টি ছবি মুক্তির জন্য প্রস্তুত। একটি ফরেস্ট বেসড থ্রিলার ‘হাতি মেরে সাথী’। এটি তামিল ও তেলুগু ভাষাতেও তৈরি হয়েছে। ২ এপ্রিল ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রদুর্ভাবের কারণে ভারতজুড়ে যে লকডাউন তৈরি হয়েছে তার জেরে পিছিয়ে গিয়েছে মুক্তি।

এছাড়া পাইপলাইনে রানারও তেলুগু ছবি ‘বিরাটপর্বম’ও রয়েছে। ভেনু উদুগালার পরিচালিত ছবিটি নকশাল আন্দোলনের পটভূমিকায় তৈরি। এই ছবিতে সাঁই পল্লবী, প্রিয়মণি ও নন্দিতা দাস গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

ট্যাগ: bdnewshour24