banglanewspaper

করোনা ভাইরাস সংকটে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখার প্রয়াসে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক কল্যাণে চিকিৎসা সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনায় এবং  ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে চিকিৎসা সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। 

শুক্রবার (১৫ মে) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে চিকিৎসা সামগ্রী এবং করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিতরণ অনুষ্ঠানের শুভ সূচনা করেন। 

এসময় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ্ব একে এম রহমতুল্লাহ, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, উপ-দফতর সম্পাদক মো. সায়েম খান,  প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, প্রফেসর কামরুজ্জামান, আখলাকুর রহমান মাইনু, মো. হারুন অর রশীদ, রাকিব সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। 

যেসব প্রতিষ্ঠানে চিকিৎসা সামগ্রী হিসেবে পিপিই ও এন-৯৫ মাস্ক বিতরণ করা হয়েছে, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতাল,  বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ, গোপালগঞ্জ সদর হাসপাতাল। 

ইনফ্রারেড থার্মোমিটার যেসব প্রতিষ্ঠানে বিতরণ করা হয়েছে, টুঙ্গীপাড়াস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ ও মাজার কমপ্লেক্স ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, ঢাকেশ্বরী মন্দির, মিরপুর ক্যাথলিক চার্চ, জাতীয় বৌদ্ধ বিহার

করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী হিসেবে বিশেষ ধরণের এন্টিসেপটিক সাবান, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার এবং সার্জিক্যাল মাস্কও বিতরণ করা হয়েছে। প্রবীন হিতৈষী সংঘ, ঢাকা আহছানিয়া মিশনে। 

ট্যাগ: bdnewshour24