banglanewspaper

করোনা পরিস্থিতির কারণে বন্ধ রয়েছে সব কিছু। নিজেকে বাসায় বন্দি করে রেখেছেন আলোচিত মডেল-অভিনেত্রী সাবিলা নূরও। 

গত ১৮ই মার্চ থেকে এমন অবস্থায় আছেন তিনি। সে হিসেবে একটানা প্রায় দুই মাস ধরে গৃহবন্দিত্ব চলছে তার। দীর্ঘদিনের প্রেমের পাঠ চুকিয়ে গত বছর বিয়ে করেন সাবিলা নূর। বিয়ের সাত মাসের মধ্যেই এত দীর্ঘ ছুটি পেয়েছেন তিনি।

এমন অখন্ড অবসর যে কোনো নবদম্পতির জন্য আনন্দের। তবে এ বিষয়ে সাবিলা বলেন, এটা ঠিক যে বিয়ের কয়েক মাস পরই দীর্ঘ বিরতি পেলাম। সবাই ভাবছে নতুন সংসারে সময়টা খুব উপভোগ করছি। কিন্তু আসলে মোটেও তা নয়। 

কারণ সাবিলা বলেন, একটা অনিশ্চিত সময় কাটছে। আর আমি ফ্রি থাকলেও আমার বর কিন্তু ব্যস্ত। ও ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার। এ কারণে তাকে নিয়মিত অফিস করতে হয়। ফলে ওর শিডিউল আগের মতোই। ও যতক্ষণ বাসায় থাকছে, ততক্ষণ সময় কাটানো যাচ্ছে। ভালোই লাগছে। তবে সুদিনের অপেক্ষায় রয়েছি। কবে করোনা দূর হবে আর সব স্বাভাবিক হবে সেই অপেক্ষায় প্রহর গুনছি। কারণ অবসর সময় পেলেও মন ছটফট করছে। এমন অবসর তো কেউ চাইনি আমরা। 

এদিকে করোনার কারণে অন্য শিল্পীদের মতো সাবিলা নূরের কাজও বন্ধ হয়ে গেছে। তবে স্বল্প আয়ের মানুষদের নিয়ে বেশি চিন্তিত এ অভিনেত্রী। তাদের অনেককে ব্যক্তিগত উদ্যোগে সহযোগিতা করেছেন।

সাবিলা বলেন, আমি সবাইকে অনুরোধ করবো প্লিজ নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ান। কারণ তারা খুব অসহায় হয়ে পড়েছে। তাদের কাজ নেই, ঘরে খাবারও নেই। তাই যার যার জায়গা থেকে নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করা উচিত। 

ট্যাগ: bdnewshour24