banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা সংকটে বিএনপি দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালন করছে না। তারা জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে। নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে। 

সোমবার ( ১৮ মে) এক ভিডিও বার্তা তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন,  করোনা সংকটের পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন। করোনা সংকটের শুরু থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় গরীব মানুষের পাশে রয়েছে। আসন্ন ঈদে কর্মহীন বেকার, ভাসমান মানুষের পাশেও সহায়তা নিয়ে দাঁড়াতে হবে।

তিনি বলেন, সকলের সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে এবং সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে।

সেতুমন্ত্রী বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে, এছাড়াও কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভীড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে, এসময় সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করছি।

তিনি বলেন, করোনা যুদ্ধে ফ্রন্ট লাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ও হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে জয় হবো ইনশাআল্লাহ।

ট্যাগ: bdnewshour24