banglanewspaper

আম্পান দ্বারা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। তারকারাও বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। এই তালিকায় জুড়লো অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। বন্ধুদের সঙ্গে ত্রাণ নিয়ে সুন্দরবনের সাহেব খালিতে পাড়ি দেন পরমব্রত।

চাল, ডাল, তেল, আলু গ্রামবাসীদের হাতে তুলে দেন পরমব্রত। কলকাতা থেকে সুন্দরবন যাওয়া, ত্রাণ দেওয়া, সবকিছুই হয় সামাজিক দূরত্ব বজায় রেখে। মাস্ক পরে থেকে শুরু করে, করোনার সব রকম নিষেধাজ্ঞা মেনে ত্রাণ দেন পরমব্রত।

নানা রকম সমাজ কল্যাণ কাজের সঙ্গে যুক্ত থাকেন অভিনেতা পরমব্রত। লোকডাউন এর সময় পতিতা পল্লীর মহিলাদের পাশে দাঁড়িয়েছেন পরমব্রত।

এর আগে, আম্পান ঝড়ের তান্ডবে প্রবল ক্ষতির সন্মুখীন কলকাতার হিঙ্গলগঞ্জ, সন্দেশখালি, হাড়োয়া ও মিনাখার মানুষরা। এই বিপর্যয়ে তাদের সকলের পাশে দাঁড়াতে সোশাল মিডিয়ায় বিশেষভাবে আবেদন করেছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরাত।

তখন পরমব্রত চট্টোপাধ্যায়, রূপম ইসলাম, মৌসুমী দাশগুপ্তদের আলাদা ভাবে ধন্যবাদ জানিয়ে নুসরাত বলেন, “অনেক অনেক ধন্যবাদ রূপম ইসলাম, পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত এবং তাদের বন্ধুদের বসিরহাট কেন্দ্রের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে ওনাদের সাহায্য করার জন্য। ধন্যবাদ ওই সকল প্রবাসী বঙ্গবন্ধুদের যারা এই ত্রাণের জন্য আর্থিক সাহায্য পাঠিয়েছেন। আমি চিরঋণী রইলাম।”

ট্যাগ: bdnewshour24