banglanewspaper

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (১৩ জুন) পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর ছেলে কাশিম গিলানি বাবার করোনায় আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে জানান। খবর ডন অনলাইন।

কাশিম গিলানি এক টুইটার বার্তায় লেখেন, বাবার করোনা ভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান ও দেশটির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে (এনএবি) দায়ী করে তিনি টুইট বার্তায় আরও লিখেছেন, ‘ইমরান খানের সরকার ও ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোকে ধন্যবাদ! আপনারা সফলভাবে আমার বাবার জীবন বিপন্ন করতে সক্ষম হয়েছে।’

দেশটির অন্যতম দৈনিক ডন অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, ইউসুফ রাজা গিলানির ছেলে কাশিম গিলানি শনিবার তার বাবার করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। ন্যাশন্যাল অ্যাকাউন্টিবিলিট ব্যুরোর (এনএবি) একটি জালিয়াতির মামলার শুনানির পরেই ৬৭ বছর বয়সী গিলানি করোনা আক্রান্ত হন।

এর আগে গত ৮ জুন পাকিস্তানের আরেক সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসি ও রেলমন্ত্রী শেখ রশিদ আহমাদ করোনায় আক্রান্ত হন। এছাড়া সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ভাই তার দলের প্রধান শাহবাজ শরীফও করোনায় আক্রান্ত হয়েছেন।

ট্যাগ: bdnewshour24