banglanewspaper

গোপন সংবাদের বগুড়ার সোনাতলা বাজারে একটি গাড়িতে চালিয়ে ১৭৫ কেজি গাঁজা ও জীপগাড়িসহ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে বগুড়া র‌্যাব-১২ এর চৌকষ বাহিনী। 

এ ব্যাপারে শুক্রবার (২৬ জুন) সকালে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পে সামাজিক দূরত্ব বজায় রেখে এক প্রেস ব্রিফিং বিস্তারিত তুলে ধরেন র‌্যাব-১২-এর স্কোয়াড কমান্ডার (সহকারী পুরিশ সুপার) মো.মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ২৫ জুন বৃহস্পতিবার রাত আনুমানিক ১০.৩০ টার সময় বগুড়া জেলার সোনাতলা থানাধীন সোনাতলা বাজারের নিকট গাড়িতে অভিযান চালায়। অভিযানের সময় ১টি জীপ (ঢাকা মেট্রো-ঘ-১১-৭৭৭৪) সন্দেহ হলে চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে চালক মোঃ মাহফুজার রহমান মাসুম (৩৮) স্বীকার করে তার গাড়িতে গাঁজা আছে।

পরবর্তীতে জীপটি তল্লাশিকালে জীপে রাখা ১৭৫ কেজি গাঁজা পাওয়া যায় এবং আসামির নিকট থেকে ২টি মোবাইল, ২টি সীম ও পাঁচশত টাকা উদ্ধার করা হয়। আসামি মাহফুজার রহমান মাসুম কুরিগ্রাম জেলার ফুলবাড়ি থানার পূর্ব ফুলমতি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মাসুম জানায়, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত এবং সে দেশের বিভিন্ন এলাকায় বড় বড় মাদক চালান সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদকবিক্রেতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সোনাতলা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বগুড়া র‌্যাব-১২-এর স্কোয়াড কমান্ডার (সহকারী পুরিশ সুপার) মো.মোস্তাফিজুর রহমান আরও জানান, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে। 

ট্যাগ: bdnewshour24