banglanewspaper

মডেল ও অভিনেত্রী শখকে এখন টেলিভিশন পর্দায় দেখা যায় না বললেই চলে। ফোন তিনি কখনোই ঠিকমতো ধরেন না বলে অভিযোগ আছে। আর তাই তার খোঁজখবর রাখাও কঠিন। অথচ একসময় নাটক বিজ্ঞাপন সব জায়গাতেই ছিলো তার মুখরিত পদচারণা।

কিন্তু অভিনেতা নিলয়ের সঙ্গে প্রেমের বিয়ের পরিণতি মোটেও ভালো হলো না, বছর না যেতেই ডিভোর্স। তারপর অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন এই পুরান ঢাকার মেয়ে। এরপর প্রায় নিঁখোজ।

করোনার সময় নতুন খোঁজ মিলেছে তার। গোটা বিশ্বের চলাচল সংকট করোনা। বাংলাদেশেও দিনদিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সবাই এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরে বসেই সময় পার করছেন। বন্ধ রয়েছে সবরকম শুটিং ও শোবিজের কাজ। এদিকে এমনি সময় বাতাসে উড়ছে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন।

গেল কয়েকদিন ধরেই টিভিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই সুন্দরীর বিয়ের খবর। খোঁজ নিয়ে জানা গেল, অনেকদিন ধরেই এক ব্যবসায়ী যুবকের সঙ্গে প্রেম করছেন শখ। তার গলাতেই বিয়ের মালা দিয়েছেন তিনি।

এ বিষয়ে নিশ্চিত হতে অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। তার দুটি নাম্বারে যোগাযোগ করেই পাওয়া যায়নি। শোবিজে এই অভিনেত্রীর কাছের মানুষেরাও এ ব্যাপারে নিশ্চিত করে কোনো তথ্য দিতে পারেননি। সবাই অপেক্ষা করছেন শখ নিজেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও অভিনেতা নিলয় আলমগীর বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই তাদের বিচ্ছেদ ঘটে। এরপর সবকিছু থেকেই নিজেকে সরিয়ে রাখেন এই অভিনেত্রী।

ট্যাগ: bdnewshour24