banglanewspaper

সুশান্ত কাণ্ডে উঠে এল নতুন তথ্য। মুম্বাই পুলিশ সূত্রে জানা গিয়েছে এক বার নয় আসলে দু'বার আত্মহত্যা করতে গিয়েছিলেন অভিনেতা। প্রথমবার ব্যর্থ হন, কিন্তু দ্বিতীয় বার মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যা করেন সুশান্ত সিংহ রাজপুত।

পুলিশ আগেই জানিয়েছিল, নিজের আলমারি থেকে সবুজ রঙের কুর্তা বার করে তা দিয়েই ফাঁস লাগিয়েছিলেন অভিনেতা। কিন্তু সম্প্রতি তারা জানায়, কুর্তা দিয়ে ফাঁস লাগানোর আগে প্রথমে বাথরোবের (স্নানের পোশাক) দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন সুশান্ত।

সুশান্তের মরদেহের কাছে বাথরোবের ছেঁড়া দড়ি উদ্ধার হয়েছে। তা থেকেই পুলিশের প্রাথমিক ভাবে অনুমান, বাথরোব সুশান্তের ভার না রাখতে পারায় তা ছিঁড়ে পড়ে যায়। প্রথম বার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হন অভিনেতা।

এক পুলিশ অফিসারের বয়ান অনুযায়ী, সুশান্তের আলমারি খোলা ছিল। ইস্ত্রি করা জামাকাপড় ইতস্তত ছড়ানো ছিল। তা থেকে মনে করা হচ্ছে, সবুজ কুর্তা আলমারি থেকে টেনে বার করতে গিয়েই জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে যায় সুশান্তের।

যে কুর্তা গলায় জড়িয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত, তা ইতিমধ্যেই কালিনা ফরেন্সিক ল্যাবে পাঠান হয়েছে। সুশান্তের মতো দীর্ঘকায় পুরুষের ওজন কি আদৌ রাখার ক্ষমতা রয়েছে ওই কুর্তার, অনুসন্ধান চালাচ্ছে পুলিশ। যদিও দিন কয়েক আগে সুশান্তের সর্বশেষ ময়নাতদন্তের রিপোর্টে সাফ জানিয়ে দেওয়া হয়, আত্মহত্যাই করেছেন অভিনেতা। রিপোর্টে আরও বলা হয়, মৃত্যুর সময় কোনও ধ্বস্তাধস্তির চিহ্ন লক্ষ করা যায়নি।

ট্যাগ: bdnewshour24