banglanewspaper

মুক্তি পেল সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা 'দিল বেচারা'র ট্রেলার। আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে 'দিল বেচারা'। লেখক জন গ্রিন-এর 'দ্য ফল্ট ইন আওয়ার স্টার' থেকে অনুপ্রাণিত সুশান্তের শেষ সিনেমা। 'দিল বেচারা'য় অভিনেতার বিপরীতে রয়েছেন সঞ্জনি সাংঘি। উল্লেখযোগ্য ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

২০১৮ সালেই শ্যুটিং শেষ হয়েছিল মুকেশ ছাবরা পরিচালিত 'দিল বেচারা'। তবে নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায় সিনেমার। সুশান্তের মৃত্যুর পর তড়িঘড়ি 'দিল বেচারা'র অনলাইন রিলিজের ব্যবস্থা করা হয়। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছিল।

অভিনেতার এর আগের সিনেমা 'ড্রাইভ'ও ওটিটি রিলিজ হয়েছিল। শেষ ছবি 'দিল বেচারা'র ওটিটি রিলিজ নিয়ে তাই খুশি ছিলেন না সুশান্ত ভক্তরা। তবে সোমবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'দিল বেচারা'। মরার আগে মৃত্যুকে মেনে না নেওয়ার কথা শোনা যাচ্ছে তার মুখে। আবেগঘন ছবির ট্রেলার দেখে চোখের কোণ ভিজেছে দর্শকদের।

শাহরুখ খানের 'জিরো'কে ছাপিয়ে সুশান্তের শেষ ছবিকেই সবচেয়ে বেশি দেখা ট্রেলার বানাতে দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন তার ভক্তরা। প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্মে সুশান্তের যে যে সিনেমাগুলি রয়েছে, সম্প্রতি সেগুলির দর্শক-সংখ্যা বৃদ্ধি পেয়েছে। ডিজনি হটস্টার-ও সম্প্রতি জানিয়ে দিয়েছে, সাবস্ক্রিপশন না থাকলেও সুশান্তের শেষ ছবি দেখতে পারবেন দর্শকরা।

ট্যাগ: bdnewshour24