banglanewspaper

গেল ডিসেম্বরের কথা। একদিনে তখন মিথিলার স্যান্ডাল সারা দেশে ভাইরাল। অন্যদিকে তার সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়া স্বামী তাহসান আর মেহের আফরোজ শাওনের বিয়ের ভিডিওতে হইচই। এরইমধ্যে কলতাকার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে দ্বিতীয় স্বামীর সংসার শুরু করলেন মিথিলা। 

ওই সময়টাতেই গুজব ছড়িয়ে পড়ে, মিথিলার বিয়ের রেশ কাটতে না কাটতেই বিয়ে করছেন তাহসান-শাওন। মূলত ভুঁইফোঁড় কোনও ইউটিউব চ্যানেলের মাধ্যমে ওই গুজব ছড়ানো হয়েছিল। খোদ শাওন খুবই বিরক্ত ও বিব্রত হয়েছিলেন এমন গুজবে।

গুজব ছড়ানো ভিডিউটির একটি স্ক্রিনশট দিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করে জানিয়েছেন শাওন নিজেই, মূলত সেখান থেকেই ভাইরাল হয়েছে ভিডিওটি। সেদিন স্ট্যাটাসে কী লিখেছিলেন শাওন- চলুন দেখে নিই।

গতকাল (৭ ডিসেম্বর) থেকে মনটা খুব খারাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্ট এর হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে!

ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফালতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি(!), মধ্যিখানে লাল হৃদপিণ্ড(!!) আর পেছনে হাতের ওপরে হাত(!!!) দেখে কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি...
অবশেষে!!!

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মৃত্যুর পর গত প্রায় অর্ধযুক্ত সন্তানদের নিয়ে একাই আছেন মেহের আফরোজ শাওন। অন্যদিকে মিথিলার সঙ্গে ছাড়াছাড়ির পর তাহসানও কারও সঙ্গে ছাদ ভাগাভাগি করেননি এখনও। তবে কয়েক মাস আগে জোর আলোচনা ছিল, সংবাদ পাঠিকাকে বিয়ে করছেন তাহসান! সেটা গুঞ্জন এখন হালে পানি পায়নি।

ট্যাগ: bdnewshour24