banglanewspaper

কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর থেকে বাড়িতেই ছিলেন। তবে শুক্রবার রাতে শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যাকে। এখন কেমন আছেন ঐশ্বর্য ও আরাধ্যা? খুব স্বাভাবিকভাবেই একথা জানতে উদগ্রীব তার ভক্তরা।

এখন জানা যাচ্ছে, রাতে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যার জন্য ঐশ্বরিয়া ও আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করা হলেও আপাতত তাদের অবস্থা স্থিতিশীল। তাদের নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলেই জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

প্রসঙ্গত, গত ১২ জুলাই ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যা বচ্চনের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তবে তার পর থেকে বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন ঐশ্বরিয়া ও আরাধ্যা। বাড়ি থেকেই হচ্ছিল চিকিৎসা। তবে শুক্রবার জ্বর ও মূলত শ্বাসকষ্টের কারণেই তাদের হাসপাতালে ভর্তি করতে হয়।

বর্তমানে অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও ছোট্ট আরাধ্যা সহ বচ্চন পরিবারের ৪ করোনা আক্রান্ত সদস্যই হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে জয়া বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন ও তার দুই ছেলেমেয়ে নভ্যা নভেলি ও অগস্ত্য নন্দার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। 

এদিকে ইতিমধ্যেই বচ্চনদের প্রতীক্ষ, জলসা ও জনক তিনটি বাড়ির এলাকাই কনটেইনমেন্ট জোন বলে ঘোষণা করেছেন বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন।

ট্যাগ: bdnewshour24