banglanewspaper

দুজন দুই মেরুর মহাতারকা। এখন স্ত্রী-পুত্র-কন্যা নিয়ে বলিউডে বাদশাহী করছেন। অন্যজন বলিউড থেকে অনেকটা দূরে মার্কিন মুলুকে কোনও এক যুবকের সম্রাজ্ঞী হয়ে মাস্তিতে আছেন। তবে দুজনের অবস্থানগত দূরত্ব থাকলেও তাদের নিয়ে চর্চা ও আগ্রহ কিন্তু এতটুকুও কমেনি। 

বলিউডে শাহরুখ খান ও গৌরীকে বলা হয় ইন্ডাস্ট্রির পাওয়ার ও ফার্স্ট কাপল। কিন্তু তাদের এই মধুর দাম্পত্যে সুদূরে থেকে বাঁধ সেধেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গুঞ্জন ছড়িয়েছে, প্রিয়াঙ্কাকে গোপনে বিয়ে করেছেন শাহরুখ!

কিন্তু শূন্য থেকে শুরু করে নামের আগে বাদশাহ, কিং খান, কিং অব রোমান্সসহ নানা তকমা যার সেই শাহরুখের লড়াইয়ের দিনগুলোতে স্ত্রী গৌরীই সবসময় অনুপ্রেরণা হয়ে পাশে ছিলেন।

২০০৬ সালে ‘ডন’ ছবিতে শাহরুখ-প্রিয়াঙ্কাকে একসঙ্গে দেখা যায়। শোনা যায়, ক্যারিয়ারের শুরু থেকেই শাহরুখের প্রতি দুর্বলতা ছিল প্রিয়াঙ্কার।  ‘ডন’ ছবিতে একসঙ্গে কাজের সুবাদে তাদের ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বিভিন্ন সময় সাক্ষাৎকারেও শাহরুখ প্রিয়াঙ্কার কথা বলেছেন। 

শাহরুখ বলতেন, বলিউডে সবাই তাকে স্টার মানলেও প্রিয়াঙ্কা তাকে কো-স্টার মনে করতেন। শাহরুখের কথায়, তার চুল যখনই অবিন্যস্ত হয়ে পড়ে, ঠিক মতো তা ব্রাশ করে দেন প্রিয়াঙ্কা। অন্তরঙ্গ বন্ধুত্বের কথা স্বীকার করেন দুজনেই। 

‘ডন-২’ ছবিতে কাজের সময় প্রিয়াঙ্কার প্রতি শাহরুখের মানসিকতায় ব্যাপক পরিবর্তন আসে। পরিচালক-প্রযোজককে অনুরোধ করতে থাকেন তিনি, যেন প্রিয়াঙ্কাকে ওই ছবিতে নেয়া হয়। তখন শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এ যাওয়া আসা ছিল প্রিয়াঙ্কার। 

শাহরুখের আবদারে করন জোহরের জন্মদিনে নিমন্ত্রণ পেয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে প্রিয়াঙ্কাকে চুমু খেয়ে স্বাগত জানিয়েছিলেন শাহরুখ। তবে প্রিয়াঙ্কার সঙ্গে দিনকে দিন এমন ঘনিষ্ঠতা মেনে নিতে পারছিলেন না গৌরী। ওই পার্টিকে স্ত্রীকে রেখে প্রিয়াঙ্কাকেই নাকি বেশি সময় দিয়েছিলেন শাহরুখ।

এক পর্যায়ে নাকি স্বামীকে প্রিয়াঙ্কার সঙ্গে কাজই করতে দেননি গৌরী। এমনকি তাকে ডিভোর্সেরও হুমকি দেয়া হয়েছিল। নিজের ভাবমূর্তি ধরে রাখাতে তখন গৌরীর সব কথায় সায় ছিল শাহরুখের।

বলিউডে এমনও গুঞ্জন আছে, কানাডার টরেন্টোতে শাহরুখ ও প্রিয়াঙ্কা গোপনে বিয়ে করেছিলেন। প্রিয়াঙ্কার অসুস্থ বাবাই নাকি তখন চেয়েছিলেন মৃত্যুর আগে নিজের মেয়ের বিয়ে দেখতে। 

ট্যাগ: bdnewshour24