banglanewspaper

বলিউডে মহেন্দ্র সিং ধোনি খ্যাত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক বিস্ফোরক দাবি করে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কখনো তার নিশানায় করণ জোহর, কখনো মহেশ ভাট, কখনো আবার তাপসী পান্নু, আলিয়া ভাট, স্বরা ভাস্কররা।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে মহেশ ভাট ও আলিয়া ভাটকে একহাত নেন কঙ্গনা। আর তার ঠিক পর পরই আলিয়ার ইনস্টাগ্রাম লিখলেন সত্যি ও মিথ্যে নিয়ে একটি পোস্ট। সরাসরি কারো উদ্দেশ্যে পোস্টটি না করলেও, নেটিজেনদের ধারণা, কঙ্গনার সাম্প্রতিক মন্তব্যের প্রেক্ষিতেই এই পোস্ট।

আলিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, সত্যিটা সবসময় সত্যিই থাকে, তা কেউ বিশ্বাস করুক বা নাই করুক। আর মিথ্যা, সবসময় মিথ্যাই থাকে, এমনকি সবাই সেটা বিশ্বাস করতে শুরু করলেও। আলিয়া কি এই পোস্ট কঙ্গনাকে কটাক্ষ করেই করেছেন? তৈরি হয়েছে নতুন জল্পনা।

সম্প্রতি এক টিভি সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, সুশান্তের আত্মহত্যার কারণ হিসেবে তিনি যা যা দাবি করেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কারও ফেরত দিতে পারেন। বলিউডে মহেশ ভাট, করণ জোহরদের কঙ্গনা কড়া ভাষায় আক্রমণ করেন আবারো। বলেন, সুশান্তের মৃত্যুতে কেন করণ জোহর, মহেশ ভাট, রাজীব মাসান্দকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না? প্রশ্ন তোলেন কঙ্গনা। এমনকি কঙ্গনা আলিয়া ভাটকেও ছেড়ে কথা বলেননি। সুশান্তকে মানসিক চাপে রাখার জন্য এই ‘গ্যাং’কেই দায়ী করেন কঙ্গনা।

ট্যাগ: bdnewshour24