banglanewspaper

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা বলিউড! আচমকা কেন আত্মহননের পথ বেছে নিলেন তরতাজা এক তরুণ তুর্কি ? উঠছে হাজারটা প্রশ্ন! সত্যিই কি আত্মহত্যা ? না রয়েছে অন্য কোনও চক্রান্ত? জোরকদমে তদন্ত করছে মুম্বাই পুলিশ। অভিনেতার পরিবার, সহ-কর্মী, চর্চিত বান্ধবী রিয়া, এমনকী বলিউডের বেশ কিছু মহা তারকাদেরও জেরা করছে পুলিশ। বয়ান রেকর্ড করা হয়েছে সুশান্তের চিকিৎসকেরও!

সুশান্তের মৃত্যুতে বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণের বিতর্ক ফের একবার মাথা চাড়া দিয়ে উঠেছে! তীব্র নিন্দার মুখে পড়েছেন করণ জোহর, সালমান খান, সোনম কাপুর, আলিয়া ভাট-সহ মহেশ ভাট! সুশান্ত অনুরাগীদের একাংশে দাবি, ইন্ডাস্ট্রির 'হেভিওয়েট লবি'-ই কোনঠাসা করে রাখত 'দিল বেচারা' স্টারকে! সেখান থেকেই জন্ম অবসাদের।

সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে তার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! সুশান্তের ফ্যানেদের অনেকেই মহেশ ও রিয়াকে সুশান্তের মৃত্যুর জন্যও দায়ি করেন। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মহেশ ভাট আর প্রয়াত অভিনেত্রী জিয়া খানের একটি অন্তরঙ্গ মুহূর্তের পুরনো ভিডিও।

ফুটেজে দেখা যাচ্ছে, কোনও সিনেমার সেটে দৃষ্টিকটূভাবে জিয়ার হাত ধরে বসে রয়েছেন পরিচালক!

এক নেটিজেন ভিডিওটি মহেশের ট্যুইটারে পোস্ট করা একটি স্টেটাসের রিপ্লাই-এ ট্যাগ করে পোস্ট করেন, তিনি লেখেন, "ক্রিপোজয়েড জোঁক, জিয়া খানকে সবদিক থেকে অনুভব করছে। এই মানুষটার কিছু সমস্যা রয়েছে।" এরপরই মহেশ ভাটের 'চরিত্র' নিয়ে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়!

নেটিজেনদের কেউ বলেন, ''এই মানুষটাকে পাগলা গারদে দিয়ে দাও', কারও বা বক্তব্য, '' বাচ্চা মেয়েদের প্রতি আসক্ত! কোলে বসিয়ে কী শেখায় কে জানে ?''

ট্যাগ: bdnewshour24