banglanewspaper

বাংলা চলচ্চিত্র জগতের কনিষ্ঠ অভিনেত্রী পূজা চেরী। শুরুটা বিজ্ঞাপন দিয়ে হলেও তিনি এখন বড় পর্দার পরিচিত মুখ। নামের পাশে জুড়ে গিয়েছে চিত্রনায়িকার বিশেষণ।

দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে করোনাকাল কীভাবে অতিক্রম করছেন সে বিষয়ে তিনি জানান, অন্য সবার মতো আমিও বাসায়ই অবস্থান করছি। পড়ালেখা, মুভি দেখা আর বিশ্রাম- এভাবেই সময় পার করছি। তবে করোনা দুর্যোগ শুরুর দিকে তেমন খারাপ না লাগলেও এখন ঘরে থাকতে বিরক্ত লাগছে মাঝে মধ্যেই।

তিনি জানান, শপিং করা, বন্ধুদের সঙ্গে দেখা করা কিংবা পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার অভ্যাস আছে আমার। করোনাকালে এসব কিছুই হচ্ছে না।

ঈদের জন্য কোনো কাজ করছেন কিনা জানতে চাইলে বলেন, সেভাবে ঈদকেন্দ্রিক কোনো অনুষ্ঠানের প্রস্তাব আসেনি। তবে ঈদে টেলিভিশন দর্শকদের সামনে নতুনভাবে হাজির হব। দীর্ঘসময় পর একটি টিভি বিজ্ঞাপনে কাজ করেছি। যেটি এ ঈদের সময়ই টিভিতে প্রচার হবে। এ ধরনের কাজ বেশ ভালো লাগে আমার।

মিডিয়া ক্যারিয়ার শুরুই করেছিলাম বিজ্ঞাপন দিয়ে। তাই এবারের বিজ্ঞাপনটি নিয়ে আমি বেশ আশাবাদী। তবে নিয়মিত বিজ্ঞাপনে কাজ করার পরিকল্পনা নেই।

তিনি জানান, নির্মাতাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে। অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ এবং এ রাহিমের ‘শান’ ছবি দুটির কাজ শেষ পর্যায়ে আছে। অল্প কয়েকদিন শুটিং হলেই ছবি দুটির কাজ শেষ হয়ে যাবে।

অন্যদিকে নাদের চৌধুরীর পরিচালনায় ‘জিন’ ছবির সব কাজ শেষ। এখন মুক্তির অপেক্ষায় আছে এটি। করোনা দুর্যোগ কেটে গেলেই এটি প্রেক্ষাগৃহে দেখতে পাবেন দর্শক।

তবে এ দুর্যোগের মধ্যেও নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি সরকারি অনুদানের ছবি। নাম ‘হৃদিতা। পরিচালনা করছেন ইস্পাহানি ভাইয়া। যদিও নতুন এ ছবির কাজ এখনই শুরু হবে না। আর আমিও ভালোভাবে ছবির চরিত্র নিয়ে স্টাডি করার সুযোগ পাব।

ট্যাগ: bdnewshour24