banglanewspaper

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত করছে মুম্বাই পুলিশ। এবার এই তদন্তে উঠে এলো এক নতুন তথ্য। জানা যাচ্ছে বলিউডের বিভিন্ন পার্টি এবং ইভেন্টে তাকে দূরে সরিয়ে করে রাখা হতো। পার্টিগুলিতে তাকে নাকি এড়িয়ে চলতেন সকলে। এখনো পর্যন্ত মুম্বাই পুলিশ মোট ৪১ জন এর বয়ান রেকর্ড করেছে।

এদের মধ্যে বেশ কয়েকজন জানিয়েছেন সুশান্ত অবসাদে ভুগছিলেন। এছাড়াও কয়েকজন জানিয়েছেন সুশান্ত বলিউডে বৈষম্যের শিকার হয়েছেন। বিশেষ করে কেদারনাথ ছবিটি যখন মুক্তি পায় তার প্রমোশনাল ইভেন্টগুলি তাকে রীতিমতো একঘরে করে রাখা হতো। এড়িয়ে চলা হত তাকে। রাবতা ছবির প্রমোশনেও এরকম কিছু পরিস্থিতির নাকি তিনি সম্মুখীন হয়েছিলেন।

বিভিন্ন আওয়ার্ড সেরেমনি এবং বলিউডের পার্টিতেও বৈষম্যের শিকার হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশের তদন্তে এমনই উঠে আসছে। সম্প্রতি মুম্বই পুলিশ চিত্রনাট্যকার ও পরিচালক রুমি জাফরিকে জিজ্ঞাসাবাদ করার জন্য বান্দ্রা থানায় তলব করেছে।

রুমি, সুশান্ত ও তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিয়ে একটি রোমান্টিক কমেডি ছবি তৈরি করার পরিকল্পনা করছিলেন। ছবির চিত্রনাট্যও তৈরি ছিল। কিন্তু ছবির চিত্রনাট্য পড়ে শোনানোর সময় পাননি রুমি জাফরি এই করোনা আবহের জন্য।

কিন্তু সুশান্তের মৃত্যুর দু’দিন আগে অর্থাৎ ১২ জুন তার সঙ্গে ফোনে কথা বলেছিলেন রুমি জাফরি। ফোনে কথা বলার সময় জাফরি জানতে পারেন সুশান্ত অবসাদে ভুগছেন। কিছুদিন আগে সুশান্তের মনোবিদদের সঙ্গেও কথা বলেছে মুম্বাই পুলিশ।

জানা যাচ্ছে ২০১৯ এর অক্টোবর মাসে অবসাদের জন্য গুরুতর অসুস্থ হলে টানা এক সপ্তাহ হাসপাতালে ভর্তি ছিলেন সুশান্ত। গত এক বছরে ৩৪ বছরের অভিনেতা ৫ জন মনোবিদের পরামর্শ নিয়েছিলেন। এদের মধ্যেই দুজন মনোবিদকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। প্রায় ঘন্টাখানেক ধরে তাদের জেরা করা হয়।

কাউন্সেলিং সংক্রান্ত সমস্ত প্রেসক্রিপশন এবং মেডিকেল নোটস মনোবিদদের কাছ থেকে চেয়েছে মুম্বই পুলিশ। জানা যাচ্ছে সুশান্তের অবসাদ সম্পর্কে আরও কিছু তথ্য মনোবিদরা মুম্বই পুলিশের কাছে জানিয়েছেন। কিন্তু সেগুলি এখনো সংবাদ মাধ্যমের কাছে মুম্বাই পুলিশ প্রকাশ করেনি।

ট্যাগ: bdnewshour24