banglanewspaper

সহশিল্পীদের জন্য ২০১৬ সালে কোরবানি দেয়া শুরু করেন চিত্রনায়িকা পরীমনি। প্রথম বছর একটি দিয়ে শুরু হলেও পরের বছর দুইটা এবং তার পরের বছর তিনটা গরু কোরবানি দেন তিনি। সর্বশেষ গেল বছর ৪টি গরু কোরবানি দিয়েছেন এ নায়িকা।

সেই ধারাবাহিকতায় এবারে চলচ্চিত্রের সহশিল্পীদের সঙ্গে ঈদ পালন করতে ৫টি গরু কোরবানি দিতে যাচ্ছেন পরীমনি। এফডিসির মধ্যেই কোরবানি করা হবে। বিষয়টি নিশ্চিত করলেন পরীমনি নিজেই।

কোরবানি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘এফডিসির মানুষগুলোর সঙ্গে বছরের সবচেয়ে বেশি সময় কাটে। তারা আমার সহকর্মী, প্রিয়মানুষ। তাদের সঙ্গে এবারও কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই। এবারে ৫টি গরু কোরবানি হবে ইনশাল্লাহ। ঈদের নামাজের পর এফডিসিতে গরুগুলো কোরবানি করা হবে।’

পরীমনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর ৫টি গরু কোরবানি দেয়া হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

অন্যদিকে সাম্প্রতিক সময়ে নানা কারণে তোপের মুখে থাকা শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বললেন, ‘কসাইরা বিভিন্ন জায়গায় কাজ করবে। তাই তাদের নিয়ে কোরবানির আয়োজন করাটা অনেক ঝুঁকিপূর্ণ। এছাড়া বাড়ি বাড়ি গিয়ে মাংস পৌঁছে দেওয়াটাও কঠিন হবে। তাই এবার আমরা সমিতির পক্ষ থেকে কোনও কোরবানি দিচ্ছি না। তবে অসচ্ছল শিল্পীরা যেন মাংস কিনতে পারেন, এ জন্য নগদ অর্থ দিয়েছি।’

এদিকে, পরীমনি অভিনীত চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিয়ামের বিপরীতে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের একটি ছবিতেও কাজ করছেন পরী। এ ছবির শুটিং এখনো শেষ হয়নি।

ট্যাগ: bdnewshour24