banglanewspaper

হাসপাতালে করোনার সঙ্গে লড়াই করছেন বহুল আলোচিত ও বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। ঠিক এমন সময়েই এলো নতুন দুঃসংবাদ। 

সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীতার অভিযোগে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান ‘ওএলডি ম্যাক্সট্যান’ এর পক্ষ থেকে সানাই মাহবুকের পেজ বন্ধের উদ্যোগ নেয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘ওএলডি ম্যাক্সট্যান’ এর ফেসবুক পেজে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

সেখানে বলা হয়েছে, বিতর্কিত কণ্ঠশিল্পী নোবেলের ইউটিউব চ্যানেল বন্ধ করার পর সানাইয়ের ফেসবুক পেজ বন্ধের উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু পেজটি তখন আনপাবলিশড হওয়ায় তা সম্ভব হয়নি। 

সানাইয়ের ব্যক্তিগত ফেসবুক পেজে প্রায় ১৫ লাখ ফলোয়ার রয়েছে। তার পেজটি ফেসবুক কর্তৃক ভেরিফায়েড করে ব্লু ব্যাজ সংযোজিত।

বাংলাদেশি এই মডেল অনেকদিন ধরেই ফেসবুক পেজে অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে আসছিলেন। এ কারণেই সাইবার নিরাপত্তা বিভাগ তাকে তলব করে। 

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সানাই মাহবুব বর্তমানে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গতকাল তাকে আইসিইউতে নেয়া হয়। শনিবার দুপুর নাগাদ তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। 

র‌্যাম্প মডেল হিসেবে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করে ‘প্রেমের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষিক্ত হন। এছাড়াও তিনি মিউজিক ভিডিও, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করেছেন। 

ট্যাগ: bdnewshour24