banglanewspaper

সারা দেশে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থের সংখ্যা এবং এ সংক্রান্ত আপডেট তথ্য নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রতিদিনের অনলাইন বুলেটিন বন্ধ হতে যাচ্ছে।

স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, আজ মঙ্গলবার শেষ অনলাইন ব্রিফিং প্রচারিত হবে। এরপর থেকে আর ব্রিফিং হবে না। তবে করোনা সংক্রান্ত নানা তথ্য নিয়মিত গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানাবে স্বাস্থ্য অধিদফতর।

এ বিষয়ে সোমবার রাতে স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক বলেছেন, ‘আগামী বুধবার থেকে দুপুর আড়াইটায় নিয়মিত এই বুলেটিন আর হবে না।’

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা করোনাকালীন নিয়মিত বুলেটিন প্রচার করে থাকেন। 

ব্রিফিং বন্ধের বিষয়ে সোমবার রাতে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমরা এ বিষয়ে শুনেছি। তবে এখনও অফিসিয়ালি নির্দেশনা আমাদের কাছে আসেনি।’

গত ৮ ফেব্রুয়ারি দেশে করোনা ভাইরাস নিয়ে প্রথম ব্রিফিং আয়োজন করে সরকারের জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। শুরুর দিকে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ব্রিফিং করতেন। পরবর্তীতে গেল কয়েক মাস নিয়মিত ব্রিফিং দেন ডা. নাসিমা সুলতানা।

ট্যাগ: bdnewshour24