banglanewspaper

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের কোনো স্থান নেই জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নি‌খিল।

বুধবার ( ১২ আগস্ট) বাদ আসর রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কোরআনখানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন,‘সংগঠনের নাম ভাঙিয়ে কেউ এই অপকর্ম করলে তাকে পুলিশে সোপর্দ করুন। ‘১৫ ও ২১ আগস্টকে ঘিরে যদি কেহ যুবলীগের নাম ব্যবহার করে কাহারো নিকট হইতে চাঁদা দাবী করে, তাহলে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করার জন্য অনুরোধ জানান।’

আগস্ট মাস আসলেই বিরোধী চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয় মন্তব্য করে সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মহিউদ্দিন খোকা, আল-আমিন, জহির উদ্দিন খসরু, এন আই আহমেদ সৈকত, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ উপস্থিত ছিলেন। 

কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হাকিম।

ট্যাগ: bdnewshour24