banglanewspaper

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে রিয়া চক্রবর্তীর কল লিস্ট। অভিনেত্রীর ফোন থেকে কার কাছে কত বার কল গিয়েছে, কিংবা কতক্ষণ ধরে চলেছে সেই কথোপকথন, যাবতীয় বিষয়ে ভাল করে খুঁটিয়ে দেখা হচ্ছে। এবার সেই কল লিস্ট থেকেই উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। 

ইন্ডাস্ট্রির নামি-দামি ব্যক্তিত্বদের সঙ্গে টেলিফোনিক যোগাযোগ ছিল রিয়ার। আর সেই তালিকায় রয়েছে আমির খানের মতো ডাকসাইটে বলিউড তারকার নামও! এমনকী শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর, রানা ডগ্গুবতি, রকুলপ্রীত সিংয়ের সঙ্গেও ভাল রকম যোগাযোগ ছিল তার। 

তবে সবথেকে সন্দেহজনক একটি নম্বর, যা ‘AU’ আদ্যাক্ষর দিয়ে রিয়ার ফোনে সেভ ছিল, সেটি তদন্তকারীদের চোখে মোটেই ভাল ঠেকছে না!

এক জাতীয় টেলিভিশন চ্যানেলের রিপোর্ট অনুযায়ী, ‘AU’ আদ্যাক্ষর দিয়ে সেভ করা এই নম্বর থেকে রিয়ার কাছে অসংখ্যবার ফোন এসেছে। এমনকী কল গিয়েছে রিয়ার তরফে থেকেও। কথোপকথনের সময়সীমাও অনেকটাই। যখনই সেই নম্বরে ফোন করা হয়েছে তখন অপরপ্রান্তে ‘SU’ আদ্যাক্ষরের কেউ ফোন রিসিভ করেছে। এই ‘AU’ বা ‘SU’, কে বা কারা? তার হদিশ পেতেই এবার উঠে পড়ে লেগেছে সিবিআই।

প্রসঙ্গত, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধবপুত্র আদিত্য ঠাকরের টুইটার প্রোফাইলের নাম ‘@AUThackeray’, অনেকেই খেয়াল করে দেখেছেন এই বিষয়টি। সুশান্ত মামলা ধামা চাপা দেওয়ার অভিযোগ তুলেও অনেকে উদ্ধব ঠাকরে সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। তাহলে রিয়ার ফোনে সেভ করা ‘AU’ নম্বরের সঙ্গে কি সত্যিই এর কোনও যোগ রয়েছে? উঠছে প্রশ্ন। তবে প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, ‘AU’ দিয়ে রিয়া চক্রবর্তী তার বান্ধবী অনন্যা উদ্ধাসের নম্বর সেভ করেছিলেন।

ঘনিষ্ঠ সূত্রের খবর, রিয়ার কল রেকর্ড অনুযায়ী অভিনেত্রী একবার আমির খানকেও ফোন করেন। আমির অবশ্য তার জবাবে তিনটি এসএমএস করেন। প্রসঙ্গত, এতদিনে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে তেমনভাবে মুখ খুলতে দেখা যায়নি শাহরুখ, আমির কিংবা সালমান, এই তিন ‘খান’দানের কাউকেই! 

নোপোটিজম বিতর্কে সালমানের নাম উঠে এসেছে। পাক গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের গুপ্তচরের সঙ্গে ব্যবসায়িক সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলে আঙুল উঠেছে শাহরুখের দিকেও! কিন্তু আমিরের নাম এই বিতর্ক থেকে এতদিন দূরেই ছিল। এবার রিয়ার কল লিস্টে ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর নম্বর পাওয়া নিয়ে অনেকেই কিন্তু ভিন্নরকম জল্পনা শুরু করেছেন। 

তবে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকবছর কাজ করার সুবাদে পরিচালক-প্রযোজক হিসেবে আমির খানের সঙ্গে এই যোগাযোগ যে অস্বাভাবিক কিছু নয়, এমনটাই মনে করছেন ওয়াকিবহাল মহল। 

ট্যাগ: bdnewshour24