banglanewspaper

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গায় স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন প্রতিষ্ঠিত সমাজ সেবামূলক সংস্থা  কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করে।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামে বেগম শাহানারা একাডেমি প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি, জেলা পরিষদ সদস্য ও কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের পরিচালক শেখ শহীদুল ইসলাম শহীদ।

আলোচনা সভায় জেলা কৃষক লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য এসএম তৌকির আহমেদ ডালিমের সাঞ্চালনায় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সহ-সভাপতি ইব্রাহীম মোল্যা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেহেদি হাসান প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালরাতে শহীদ সকলের আত্মার প্রশান্তি চেয়ে দোয়া করা হয়।
এছাড়াও আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন মসজিদ ও এতিমখানা-মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়ার আয়োজন করে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।

ট্যাগ: bdnewshourশোক দিবস