banglanewspaper

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় আরও আগেই তার তার প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম জড়িয়েছে। এবার এনসিবি-র দফতর থেকে রিয়াকে তলব করা হয়েছে। মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গতকাল রবিবার দুপুরে পুলিশি প্রহরায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কার্যালয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। 

একই অভিযোগে রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও সুশান্তের বাবুর্চি দীপেশ সাওয়ান্তও গ্রেফতার হয়েছেন। 
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবলে বলা হচ্ছে, গতকাল এই গ্রেফতারকৃতদের মুখোমুখি বসিয়েই রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। 

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে বলেছেন, ‘উইচ হান্ডের এই খেলায় রিয়া গ্রেফতার হতে প্রস্তুত। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয়, তাহলে তিনি এর পরিণাম ভুগতে তৈরি।’

নিরপরাধ হয়েও রিয়া বিহার পুলিশ, সিবিআই, ইডি, এনসিবি কোনও মামলায় আদালতে আগাম জামিন চাননি বলেও তার এই আইনজীবী জানিয়েছেন। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকচক্রের তদন্তে গতকাল রবিবার সকালেই রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা যান। এসময় রিয়াকে পরোয়ানা দেখানো হয়। পরে দুপুর ১২টার দিকে মুম্বাই পুলিশের কড়া নিরাপত্তায় তাকে এনসিবি কার্যালয়ে নেয়া হয়। 

ট্যাগ: bdnewshour24