banglanewspaper

এএফসি কাপের অনিশ্চয়তার মধ্যেই ঢাকায় পৌঁছে গেলেন বসুন্ধরা কিংসের ব্রাজিল ও আর্জেন্টিনার তিন ফুটবলার। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কাতার এয়ার ওয়েজের একটি ফ্লাইটে ঢাকায় এসেছেন পেলে-ম্যারাডোনার দেশের এই তিনজন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ব্রাজিলের রবিনহো ও ফার্নান্দেজ এবং আর্জেন্টিনার হার্নান বার্কোসকে অভ্যর্থনা জানিয়েছেন বসুন্ধরা কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক।

তিন ফুটবলারের মধ্যে আর্জেন্টিনার হার্নান বার্কোস এর আগে এএফসি কাপের একটি ম্যাচ খেলে গেছেন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। মেসির সাবেক এই সতীর্থ মালদ্বীপের টিসি স্পোর্টসের বিরুদ্ধে একাই চার গোল করেছিলেন। বসুন্ধরা কিংস জিতেছিল ৫-১ গোলে।

ব্রাজিলের আজেভেদো রবসন রবিনহো ও জোনাথন ফার্নান্দেজ প্রথমবারের মতো বাংলাদেশে আসলেন। এএফসি কাপ সামনে রেখে নেইমারের দেশের দুই ফুটবলারকে দলভূক্ত করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

অক্টোবর ও নভেম্বরে মালদ্বীপে অনুষ্ঠিত হওয়ার কথা এএফসি কাপের ‘ই’ গ্রুপের খেলা; কিন্তু বেশিরভাগ গ্রুপের আয়োজক না পাওয়া যাওয়ায় এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) ২০২০ সালের এএফসি কাপ বাতিল করার কথা ভাবছে।

কারণ, ২০২১ সালে আরেকটি আসর আছে। যদিও এখনো সিদ্ধান্ত চূড়ান্ত নয়। অনিশ্চয়তার মধ্যেই বসুন্ধরা কিংস তাদের তিন বিদেশিকে উড়িয়ে আনলো। খেলা হলে এশিয়ান কোটায় আরেকজন বিদেশি রেজিস্ট্রেশন করাবে চ্যাম্পিয়নরা।

ট্যাগ: bdnewshour24