banglanewspaper

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আল্লামা শাহ আহমদ শফী ইসলামি শিক্ষা প্রসার ও প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। পবিত্র কোরআন ও হাদিসের বাণী প্রচার এবং ইসলামি সভ্যতা ও সংস্কৃতি বিকাশে তিনি সারাজীবন কাজ করেছেন। তার মৃত্যুতে মুসলিম উম্মাহ একজন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদকে হারিয়েছে।

শুক্রবার ( ১৮ সেপ্টেম্বর)  এক শোক বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আমির এবং আল-জামিআতুল দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও শিক্ষানুরাগী শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে তিনি এসব কথা বলেন। 

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে ওবায়দুল কাদের মরহুম আল্লামা শাহ আহমদ শফী-এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও অনুসারিদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, শায়খুল ইসলাম আল্লামা শাহ আমদ শফী শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না ----- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর এবং তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও অনুসারী রেখে গেছেন। 

ট্যাগ: bdnewshour24