banglanewspaper

বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তার অভিযোগ নিয়ে এবার মুখ খুললেন তার প্রথম স্ত্রী আরতি বাজাজ। সাবেক স্বামীর পক্ষে একহাত নিলেন পরিচালকের সমালোচনাকারীদের। তার দাবি, ‘অনুরাগ কখনোই এ ধরনের কাজ করতে পারে না। যারা তার কুৎসা রটাচ্ছেন, তাদের কীর্তি দেখে আমার হাসি পাচ্ছে।’

নিজের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে অনুরাগ কাশ্যপের সমর্থনে এই কথাগুলো বলেন আরতি। নারীদের অধিকারের দাবিতে সরব হয়ে অনুরাগ যেভাবে একের পর এক ছবি তৈরি করছেন, ভবিষ্যতে যাতে আরও বেশি করে সেই কাজ করতে পারেন, সে বিষয়েও আশা প্রকাশ করেন আরতি। তার মতে, অনুরাগের বিরুদ্ধে যারা যৌন হেনস্তার অভিযোগ করছেন, তারা খুবই নিম্নমানের মানুষ।

এদিকে বাঙালি-কন্যা পায়েল ঘোষ, যিনি পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগটা করেছেন, তার সমর্থনে ইতিমধ্যে মুখ খুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি বলেন, পায়েল যেন তার অভিযোগের প্রতিলিপি তাকে পাঠিয়ে দেন। এরপর তা খতিয়ে দেখা হবে। স্মৃতি ইরানির কাছ থেকে সাহায্যের আশ্বাস পেয়ে তাকে পালটা ধন্যবাদ জানান পায়েল।

সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগে সরব হন পায়েল। তার অভিযোগ, অডিশনের নাম করে বন্ধ ঘরের মধ্যে নীল ছবি চালিয়ে অনুরাগ তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছেন। পায়েলের এই অভিযোগ সামনে আসার পর সরব হন কঙ্গনা রানাউতও। তিনি পরিচালকের গ্রেপ্তারের দাবি তোলেন। এই গোটা ঘটনা নিয়ে কয়েকদিন ধরেই গরম বলিউডের বাতাস।

তবে নিজেকে এসব অভিযোগ অস্বীকার করেছেন অনুরাগ কাশ্যপও। পরিচালকের দাবি, তার বিরুদ্ধে অযথাই কুৎসা রটানো হচ্ছে। কঙ্গনার বিরুদ্ধে কথা বলায় অন্য এক নারী দিয়ে তার চরিত্রে কালি লাগানোর চেষ্টা চলছে। এই লড়াইয়ে অনুরাগ পাশে পেয়েছেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর ও মাহি গিলের মতো তারকাদের। আর শেষমেশ পাশে পেলেন প্রথম স্ত্রীকেও।

ট্যাগ: bdnewshour24