banglanewspaper

সৃজিত-মিথিলা দম্পতির যেকোনও খবরই এখন দুই বাংলায় বিনোদনপ্রিয় পাঠকের আগ্রহের বিশেষ কেন্দ্রবিন্দুতে। এপার-ওপার বাংলার এই দুই সেলিব্রেটি সামাজিক মাধ্যমে কোনও পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। অগণিত ভক্ত-অনুরাগীর শুভেচ্ছা আর মন্তব্যে ভাসে সেই পোস্ট। 

গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) ছিল কলকাতার জনপ্রিয় নির্মাতা মিথিলার স্বামী সৃজিতের ৪৩তম জন্মদিন। দিনটিকে ঘিরে অসংখ্য ভক্ত-অনুরাগী সৃজিতকে অভিনন্দনে সিক্ত করেছেন।

তবে দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলার স্বামী সৃজিতের জন্মদিনটিকে ঘিরে বিশেষভাবে আলোচনায় এসেছেন দুই বাংলার আরেক জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

সামাজিক মাধ্যমে সৃজিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে সেখানে কাব্যিক ভাষায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান জয়া। সেই ছবির ক্যাপশনে জয়া লিখেন- ‘রুবিনা আর মৃন্ময়ী দেবী। একজন ছিন্ন দেশ আর পিষ্ট মনের এক প্রান্তিক দেহজীবিনী। আরেকজন সধবা থেকে বিধবা, আর কুহকে ভরা এক মহাজীবনের সাক্ষী। গাঢ় ও বর্ণাঢ্য রেখায় আঁকা আমার দুটি চরিত্র। আমার এ দুই অনন্য শিল্পযাপনের রচয়িকা সৃজিত মুখার্জি। শুভ জন্মদিন, সৃজিত।’।

২০১৫ সালে ‘রাজকাহিনি’ ছবির মধ্য দিয়ে প্রথমবার সৃজিতের কোনও ছবিতে কাজ করেন জয়া। সেই ছবিতে জয়ার চরিত্রের নাম ছিল রুবিনা। ২০১৮ সালে সৃজিতের ‘এক যে ছিলো রাজা’ ছবিতে মৃন্ময়ী দেবী চরিত্রে দর্শকদের মুগ্ধ করেন এই ঢাকাই অভিনেত্রী। 

বেশ কয়েক বছর ধরেই শোবিজ অঙ্গনে সৃজিত ও জয়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। তাদের একসঙ্গে সময় কাটানো নিয়ে জল ঘোলা কম হয়নি। এমনকি তারা গোপনে বিয়ে করেছেন বলেও একটা সময় গুঞ্জন উঠে। তবে সংশয়ের রহস্যজাল ছিন্ন করে গেল বছরের ৬ ডিসেম্বর বাংলাদেশের আরেক অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন সৃজিত।  

ট্যাগ: bdnewshour24