banglanewspaper

বলিউডের আঙিনা মাড়িয়েছেন আরও আগেই। প্রিয়াংকা চোপড়ার খ্যাতি এখন বিশ্বজোড়া। গুণী এই অভিনেত্রী সমসাময়িক অনেকেই চেয়েই রয়েছেন জনপ্রিয়তার তুঙ্গে। বয়সে অনেক ছোট মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সংসারটাও বেশ সামলে যাচ্ছেন নায়িকা। 

অন্য অনেক তারকার চেয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বেশিই অ্যাকটিভ প্রিয়াংকা। সব মিলিয়ে তার ফলোয়ারের সংখ্যা ৫৭ দশমিক ৫ মিলিয়নের বেশি। বিপুল সংখ্যক এই ফলোয়ারদের কাজে লাগিয়ে মোটা অংকের টাকা আয় করছেন পিসি।

গেল বছর যুক্তরাজ্যভিত্তিক সোস্যাল মিডিয়া ম্যানেজমেন্ট সংস্থা হপার এইচকিউ ইনস্টাগ্রাম পোস্ট থেকে সবচেয়ে বেশি টাকা আয় করা প্রোফাইল মালিকদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় এসেছে এই বলিউড অভিনেত্রীর নামও। 

প্রিয়াংকা চোপড়া তার ইনস্টাগ্রামে প্রতিটি বিজ্ঞাপনমূলক পোস্টের জন্য প্রায় ২ কোটি রুপি নিয়ে থাকেন। যা বলিউডের যেকোনও নায়িকার চেয়ে অনেক বেশি। 

সাবেক এই বিশ্ব সুন্দরী ২০০৮ সালে ‘ফ্যাশন’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার পান। ২০১৬ সালে পান ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার ‘পদ্মশ্রী’।

এছাড়াও টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারীর তালিকায় জায়গা করে নেন তিনি। একাধিকবার জেতেন এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীর মুকুট। 

ট্যাগ: bdnewshour24