banglanewspaper

গেল বছর জন্মদিনের সকালেই উপহার নিয়ে ঢালিউডের ‘স্টার কিড’ খ্যাত আব্রাম খান জয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাকিব খান। কিন্তু এবার ছেলের জন্মদিনে ছেলেকে কাছে পাচ্ছেন না শাকিব। এ নিয়ে জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন। পাঠকের জন্য সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজন-ই আমি  করতে পারলাম না, তোমার দিদা তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার  দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি,  তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

আপনারা যারা যারা আমার জয়কে ভালবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন,  জয়  যেন  মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে । এটাই হবে জয়ের জন্য  এবারের  জন্মদিনের অমূল্য উপহার ।
-অপু বিশ্বাস”

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একটি হাসপাতালে শাকিব-অপুর একমাত্র সন্তান জয়ের জন্ম হয়। সেই হিসাবে আজ জয়ের চতুর্থ জন্মদিন। 

এদিকে কদিন আগেই অপু বিশ্বাসের মা মারা যাওয়া জয়কে নিয়ে অপু এখন বগুড়ায় অবস্থান করছেন। নানির মৃত্যুর কারণে জয়ের জন্মদিনেও এবার বাড়তি কোনও আয়োজন করা হয়নি। মা-ছেলে বগুড়ায় থাকায় জন্মদিনে ছেলেকে কাছে পাচ্ছেন না শাকিব।

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় ও ব্যবসা সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ভালোবেসে বাস্তবেও ঘর বেঁধেছিলেন। গোপনে অনেকগুলো বছর সংসারও করেছেন। হয়েছেন বাবা-মা। কিন্তু সেই খবর কেউ জানতো না। 

২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে গোপনে নিজের সবচেয়ে বেশি ছবির নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। বিয়ের প্রায় ১০ বছর পর সন্তানকে কোলে নিয়ে গণমাধ্যমের সামনে এসে গোপনীয়তা ভাঙেন অপু। 

২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এ দম্পতির বিচ্ছেদ হয়। 

শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের ফসল তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে অপুর ঘরে বেড়ে উঠছে ছোট্ট জয়।  

ট্যাগ: bdnewshour24