banglanewspaper

দুই বছর হল রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার করোনা আক্রান্তের খবরে তেমন না ভাবলেও চলত লস ব্লাঙ্কোসদের। সাবেক সতীর্থের প্রতি টানের কারণে যদিও ভাবতেই হচ্ছে। রোনালদোর সঙ্গে দেখা করে স্প্যানিশ চ্যাম্পিয়নদের কপালে ভাঁজ ফেলেছেন রিয়ালের তিন ফুটবলার।

ইউরোপে এখন আন্তর্জাতিক ফুটবল বিরতি চলছে। বেশিরভাগ দেশ ব্যস্ত উয়েফা ন্যাশনস কাপ খেলায়। রোনালদো পর্তুগালের হয়ে খেলতে গিয়েই করোনার সংক্রমণে পড়েছেন।

রোনালদোর করোনা পজিটিভ হওয়ার খবর জানা গেছে মঙ্গলবার, তার আগে স্পেন ও ফ্রান্সের বিপক্ষে ম্যাচ খেলে ফেলেছেন সিআর সেভেন। এ দুদলের বিপক্ষে খেলতে গিয়ে রিয়ালের তিন সাবেক সতীর্থ সার্জিও রামোস, রাফায়েল ভারানে ও ফারলান মন্ডির সংস্পর্শে এসেছেন পর্তুগিজ অধিনায়ক। তাই তাদের দলে ফেরানোর আগে সতর্ক পর্যবেক্ষণে রেখেছে রিয়াল।

গত সপ্তাহে স্পেনের বিপক্ষে ম্যাচ ছিল পর্তুগালের। মাঠে দেখা না হলেও ড্রেসিংরুমে গিয়ে সাবেক দুই রিয়াল সতীর্থ রোনালদো ও পেপের সঙ্গে কথা বলেছেন রিয়াল ও স্পেন অধিনায়ক সার্জিও রামোস। ছবি তুলেছেন, আড্ডা দিয়েছেন।

পর্তুগালের পরের ম্যাচ ছিল ফ্রান্সের বিপক্ষে। নিজ নিজ দলের হয়ে পুরো ৯০ মিনিট করে খেলেছেন রোনালদো ও রাফায়েল ভারানে। ম্যাচ শেষে দুজন বেশ লম্বা সময় নিয়ে একে অন্যকে আলিঙ্গন করেছেন, কথা বলেছেন। ফারলান মন্ডি সেদিন ফ্রান্সের হয়ে নামেননি ঠিকই, ম্যাচ শেষে রোনালদোর সঙ্গে আলিঙ্গন করতে দেখা গেছে তাকেও।

রামোসের চেয়ে ভারানে ও মন্ডির করোনা সংক্রমণের সম্ভাবনাই বেশি দেখছে রিয়াল। তাই ক্লাবে ফেরার আগে তিনজনকেই বিশেষ পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে লস ব্লাঙ্কোসরা।

ট্যাগ: bdnewshour24