banglanewspaper

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে প্রায় ৭ মাস বন্ধ থাকার পর আজ থেকে দেশের প্রেক্ষাগৃহগুলো আবারও খুলছে। তবে সিনেমাপ্রেমীদের স্বাস্থ্যবিধি মেনে হলে আসা ও হলে আসন সংখ্যা কমিয়ে অর্ধেকে নামিয়ে আনারও নির্দেশ দিয়েছে সরকার। 

এদিকে করোনাকালীন ছবি মুক্তিতে প্রযোজক-পরিচালকদের যখন অনাগ্রহ ঠিক তখন, প্রেক্ষাগৃহ খোলার প্রথমদিনই মুক্তি পাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রযোজিত ও অভিনীত নতুন ছবি ‘সাহসী হিরো আলম’। 

এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত এই ছবিটিতে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন তিন নায়িকা- সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। 

এই তিন নায়িকাই ছবিটির মূল চমক উল্লেখ করে পরিচালক বলেন, ‘তিন নায়িকা কেন হিরো আলমকে পছন্দ করলো, সেটা দেখাতে আমি একটি সিকোয়েন্স বানিয়েছি। সেখানে হিরো আলম এক কবিরাজের কাছে গেল। সে বললো, গুরুজি আমার খুব শখ হিরো হবো। আমার তো চেহারা ভালো না, শুদ্ধভাবে কথা বলতে পারি না, আমি কি হিরো হতে পারবো গুরুজি? তখন গুরুজি বলেন, কেন পারবে না। মানুষ যদি চাঁদে যেতে পারে, পর্বত জয় করতে পারে, তুমি কেন পারবে না। এই নাও সর্পরাজ তাবিজ, এই তাবিজ পরার পর সব যুবতি মেয়েরা তোমার দিওয়ানা থাকবে।’

‘মারছক্কা’ খ্যাত হিরো আলম ছবি প্রযোজনা প্রসঙ্গে বলেন, ‘ওই ছবিটি (মারছক্কা) ছবিটি প্রায় শেষ হওয়ার পর আমি যুক্ত হয়েছিলাম। যে কারণে সে ছবির দায় আমার নয়। ‘সাহসী হিরো আলম’ ছবিটি আমার। এ ছবির সব দায় আমার।’

ট্যাগ: bdnewshour24