banglanewspaper

তাহসানের সঙ্গে ছাড়াছাড়ির পর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয় সংসার পেতেছেন বাংলাদেশের মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলা। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের বাড়িতে তাদের বিয়ে সম্পন্ন হয়। আপাতত সৃজিত-মিথিলা দম্পতি কলকাতাতেই আছেন। দাম্পত্য জীবনে সৃজিতের সঙ্গে দারুণ ছন্দে আছেন মিথিলা। 

এবার সেই তারকা দম্পতির মধুর দিনগুলোকে আরও রাঙিয়ে দিলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। দুর্গাপূজা উপলক্ষে সৃজিত-মিথিলার জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন এই তৃণমূল নেত্রী। 

মিথিলা তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে মমতা ব্যানার্জির পাঠানো উপহারের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন- ‘চমৎকার পূজার উপহারের জন্য মমতা (মমতা ব্যানার্জি) দিদি আপনাকে ধন্যবাদ।’

সেই ছবিতে দেখা যাচ্ছে- খোদ মুখ্যমন্ত্রী সৃজিত মুখার্জির জন্য লাল রঙের পাঞ্জাবি ও মিথিলার জন্য নীল রঙের শাড়ি পাঠিয়েছেন।

এদিকে দুই বাংলার সৌহার্দ্যের প্রতীক হিসেবে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানা গেছে, সেই উপহার সামগ্রীতে রয়েছে শাড়ি, ফুল ও মিষ্টি। 

ট্যাগ: bd bdnewshour24