banglanewspaper

মার্কিন নৌবাহিনীর একটি অত্যাধুনিক সামরিক বিমান বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। দেশটির নৌবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, আলাবামার একটি আবাসিক এলাকায় দুই আসন বিশিষ্ট ছোট বিমানটি বিধ্বস্ত হয়।

নৌবাহিনীর অফিসিয়াল টুইটার বার্তায় বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকাল ৫টার দিকে আলাবামার ফোলে এলাকায় টি-৬বি ২ বিমানটি বিধ্বস্ত হয়েছে। বিমানটি একটি বাড়ি ও বেশ কিছু গাড়ির ওপর বিধ্বস্ত হয়েছে। ওই ঘটনায় ওই বাড়ি এবং আশেপাশের বেশ কিছু যানবাহনে আগুন ধরে যায়। 

তবে মার্কিন নৌবাহিনী বলছে, এই দুর্ঘটনায় কোনো বেসামরিকের মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার বিষয়ে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে স্থানীয় কর্তৃপক্ষকে সার্বিক সহায়তা দিয়ে যাচ্ছে মার্কিন নৌবাহিনী।

স্থানীয় দমকল প্রধান জোয়ে ডার্বে এক বিবৃতিতে জানিয়েছেন, দুর্ঘটনার পর পরই সেখানে ছুটে গেছে দমকল বাহিনী। তারা অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন।

মার্কিন প্রতিরক্ষা দফতর এবং মার্কিন নৌবাহিনী দুর্ঘটনার তদন্ত প্রক্রিয়া নিয়ন্ত্রণ করছে বলে বাল্ডউইন কাউন্টি শেরিফের কার্যালয় থেকে নিশ্চিত করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24