banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে বহুতল ভবনে প্রকাশ্যে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে অবমাননা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  টাঙ্গাইলের নাগরপুরে ২ নভেম্বর সোমবার সকালে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার উলামায়ে কেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতা।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের অংশগ্রহণে সোমবার সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে, নাগরপুর সরকারি কলেজ  গেট  থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নাগরপুর বাজারের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেট এ শেষ হয়।

এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়া ভক্তরা বলেন, ফ্রান্স আমাদের বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গ চিত্র প্রদর্শন করায়, বিশ্বের শতকোটি মুসলমানের অন্তরে আঘাত লেগেছে। আমরা প্রত্যেক মুমিন মুসলমান আল্লাহর পর সবকিছুর চেয়ে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সাঃ) কে বেশি ভালবাসি। 

তারা আরো বলেন, অনতি বিলম্বে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গ চিত্র সরিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টকে বিশ্বের সকল মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে। তারা ফ্রান্সকে বয়কট ও ফ্রান্সের সকল পণ্য বর্জন করতে সকল মুসলিম ভাইদেরকে অনুরোধ করেন। 

পরে ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপূত্তলিকা দাহ করা হয়।

ট্যাগ: bdnewshour24