banglanewspaper

বলিউডের জনপ্রিয় অভিনত্রী দীপিকা পাডুকোনের ভক্তের অভাব নেই। অসংখ্য তরুণ দীপিকার প্রেমে হাবুডুবু খান। কিন্তু দীপিকা কার প্রেমে
ডুব দিয়েছেন!

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে দীপিকার জীবনে একের পর এক ভালোবাসা এসেছে। রণবীর কাপুর থেকে বিজয় মালিয়ার ছেলে দিদ্ধার্থ মালিয়া। দীপিকার জীবনে পরপর বেশ কয়েকজন এলেও লিওনার্দো দ্য ক্যাপ্রিয়োর প্রতি দীপিকার ছিল অমোঘ টান। এমনকি তার ঘরের দেওয়ালে লিওনার্দোর বিভিন্ন পোস্টার ছিল। তিনি অভিনেতার ছবিতে চুম্বর করে তবেই রাতে ঘুমাতে যেতেন বলে এক সাক্ষাৎকারে জানান দীপিকা পাডুকোন।

দীপিকার পাশাপাশি শ্রদ্ধা কাপুরের টান রয়েছে হৃতিক রোশনের ওপর। তার ঘরে বহু পোস্টার রয়েছে বলেও জানান শক্তি কাপুরের মেয়ে।

অন্যদিকে বি টাউনে পা রাখার পর প্রথম সিদ্ধার্থ মালহোত্রা এবং পরে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ালেও আলিয়ার পছন্দের মানুষ ছিলেন অন্য কেউ। এক সাক্ষাৎকারে আলিয়া দাবি করেন, শহিদ কাপুরকে তিনি বেজায় পছন্দ করতেন এককালে। প্রসঙ্গত শানদার- এ পছন্দের অভিনেতা শহিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন আলিয়া।

অন্যদিকে আলিয়া যেমন শহিদের অক্ত ছিলেন তেমনি রণবীর কাপুর ছিলেন মাধুরী দীক্ষিতের ভঙ্ক। নিজের এক সাক্ষাৎকারে এমনই একবার জানিয়েছিলেন রণবীর কাপুর।

ট্যাগ: bdnewshour24