banglanewspaper

অভিনেতা-সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে ছাড়াছাড়ির পর বাংলাদেশের মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলা গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন। সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে শুরু থেকেই দুই বাংলায় মাতামাতি ছিল। 

এবারের দুর্গাপুজায় পশ্চিমবঙ্গের নিউ আলিপুরের সুরুচি সংঘের পূজায় ‘নো এন্ট্রি জোনে’ প্রবেশ করে স্বামীর সঙ্গে অঞ্জলি দিয়ে ব্যাপক সমালোচনা মুখে পড়েন মিথিলা। সামাজিক মাধ্যমে নেটিজেনরা মিথিলাকে প্রশ্ন ছুড়ে দেন- ‘বিয়ের পর আপনি কি হিন্দু ধর্ম গ্রহণ করেছেন?’

কদিন আগেই কলকাতায় গিয়ে কালীপূজা উদ্বোধন করে সমালোচনার মুখে পড়েন নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এমনকি শেষ পর্যন্ত ‘ক্ষমাও চান’ সাকিব। 

এসব ধর্মীয় গোঁড়ামি নিয়ে যখন হইচই চলছে তখন সব কটাক্ষের কড়া জবাব দিলেন মিথিলা। গেল ১৭ নভেম্বর ভাইফোঁটার বেশ কিছু ছবি টুইটারে পোস্ট করেন মিথিলা। সেখানে মিথিলার মেয়ে আইরাকে দেখা যায় ভাইফোঁটা দিচ্ছে। 

সেই ছবির ক্যাপশনে মিথিলা লিখেছেন- ‘গতকাল আমার মেয়ের প্রথম ভাই-বোন ফোঁটা ছিল। সবাই সমস্ত ধর্মীয় গোঁড়ামিকে না বলুন। উৎসবের আনন্দকে উদযাপন করুন, উপভোগ করুন। আমি স্বেচ্ছায় জোর গলায় এ কথা বলছি। ‘আপনি মুনাফিক, আপনি কি হিন্দু হয়ে গেছেন?’- এ ধরনের বোকাবোকা মন্তব্য নিজেদের কাছেই রাখুন।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

এর পর ফেসবুকে সৃজিতের সঙ্গে পরিচয় ও শেষ পর্যন্ত সৃজিতের কলকাতার ফ্ল্যাটে রেজিস্ট্রি করে বিয়ে হয়। সৃজিত-মিথিলার দুজনেরই এটি ছিল দ্বিতীয় বিয়ে। বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়িতে দূর্গাপূজা করলেন এই বাংলাদেশি মডেল-অভিনেত্রী। 

ট্যাগ: bdnewshour24