banglanewspaper

আগামী মঙ্গলবার (২৪ নভেম্বর) শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এদিন দুপুর দেড়টায় উদ্বোধনী ম্যাচে অংশ নেবে বেক্সিমকো ঢাকা আর মিনিস্টার গ্রুপ রাজশাহী। 

‘মিস্টার ডিপেন্ডেবল’ বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম মুখিয়ে আছেন শুভ সূচনা করতে। প্রথম লক্ষ্যেই হলো জয় দিয়ে শুরু করা। আশা করছেন ভাল ও আকর্ষণীয় ‍টুর্নামেন্টের। খেলতে চান ফাইনালও। তবে শুরুতেই ফাইনালে চোখ না থাকলেও  প্রথম লক্ষ্য চার দলের মধ্যে থাকা। 

মুশফিকের ধারণা, নির্দিষ্ট দিনের অ্যাপ্রোচ ও পারফরমেন্সটাই আসলে নিয়ামক। পার্টিকুলার ডে তে কী এক্সিকিউশন করছেন সেটা গুরুত্বপূর্ণ। তার ধারণা, দলের টিম কম্বিনেশনটা খুব ভালো হয়েছে। বিপিএলে ঢাকার হয়ে খেলা না হলেও এ আসরে সুযোগ এসেছে। সেজন্য এই বড় দলের অধিনায়ক হওয়াটাকে চ্যালেঞ্জ মনে করছেন তিনি। সে চ্যালেঞ্জে জয়ী হতে দৃঢ় প্রতয়ী মুশফিক। 

তিনি বলিন,  ‘ঢাকাতে খেলার ব্যাপারে যেটা আমি অনেকবারই বলেছি, এটাই ফাস্ট টাইম। সবারই স্বপ্ন থাকে এমন বড় বড় টিমে খেলার, বিশেষত ঢাকায়। আমি খুব ভাগ্যবান যে তারা এবার আমাকে নিয়েছে। আমি চেষ্টা করবো আমার সামর্থ্য অনুযায়ী প্রতিদান দেয়ার। অধিনায়কত্বের ব্যাপারটা অনেক সময় নির্ভর করে ফ্র্যাঞ্চাইজিরা কী চায়। প্রেসিডেন্টস কাপ বা অন্য সময় বোর্ডের অধীনে, তারা মনে করে ইয়াং কিছু প্লেয়ার আছে তাদের সুযোগ দিলে ভবিষ্যতে ভালো হতে পারে। 

এখন তারা মনে করেছে যে আমি হয়তো সঠিক ব্যক্তি যে গাইড করতে পারবো। এই জন্য নিয়ে আসলে। এটাও একটা চ্যালেঞ্জ, ক্যাপ্টেন হিসেবে নাম্বার ওয়ান হওয়া। ইনশাআল্লাহ সেই চ্যালেঞ্জ নেয়ার জন্য আমি প্রস্তুত।’

ট্যাগ: bdnewshour24