banglanewspaper

মার্কিন পপ তারকা ও হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ সম্প্রতি নতুন গান প্রকাশ করেছেন। ‘ইন দ্য মর্নিং’ শিরোনামের ওই গানে পুরো নগ্ন হয়ে হাজির হয়েছেন তিনি।

শুক্রবার প্রকাশ হয় জেনিফার লোপেজের ‘ইন দ্য মর্নিং’ শিরোনামের গানটি। গানের কভার শুটের ছবি তিনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। সেখানে তাকে নগ্ন অবস্থায় দেখা গেছে। শুধু তাই নয়, লোপেজ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছোট্ট একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানেও নগ্ন লোপেজকে দেখা গেছে। ৫১ বছর বয়সী মার্কিন তারকার মেদহীন শরীরের প্রশংসা করছেন তার ভক্তরা।

অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখা জেনিফার লোপেজ ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট্ট এক চরিত্রে অভিনয় করেন। তারপর থেকে একাধিক ছবিতে অভিনয় করলেও পরিচিতি দিয়েছিল ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘সেলেনা’। সেই ছবিতে প্রথমবারের মতো মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন জেনিফার লোপেজ।
 
এরপর ১৯৯৯ সালে মুক্তি পায় তার প্রথম গানের অ্যালবাম ‘অন দ্য সিক্স’। অভিনেত্রী সত্ত্বার চাইতে পপ তারকা হিসেবেই বেশি জনপ্রিয়তা পান জেনিফার লোপেজ।

‘আউট অফ দ্য সাইট’ সিনেমায় অভিনয় করে তিনিই প্রথম লাতিন আমেরিকান অভিনেত্রী হিসেবে দশ লাখ ডলার পারিশ্রমিক পেয়েছিলেন। সাফল্যের দীর্ঘ পথ পেরিয়েও নতুনত্বের চাহিদায় ‘ইন দ্য মর্নিং’ তৈরি করেছেন এ হলিউড তারকা।

ট্যাগ: bdnewshour24