banglanewspaper

নতুন দক্ষিণী চলচ্চিত্র ‘সন অব ইন্ডিয়া’ ছবিতে মোহন বাবুর বিপরীতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে যে খবর বেরিয়েছে তাতে চরম বিরক্তি ‍প্রকাশ করেছেন লাস্যময়ী অভিনেত্রী রাকুল প্রীত সিং।  

ডায়মন্ড রত্না বাবুর পরিচালনায় নতুন এ ছবিতে অভিনয় করার গুঞ্জন যখন জোরালো হচ্ছে তখন রাকুলের ম্যানেজার জানিয়েছেন, এ খবরে ভীষণ বিরক্ত ও বিব্রত রাকুল। কারণ এ সিনেমায় তিনি অভিনয় করছেন না। কিছু সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করছে।

রাজনৈতিক সত্য ঘটনাকে অবলম্বন করে নির্মিত হচ্ছে ‘সন অব ইন্ডিয়া’ ছবিটি। ছবির কাহিনীতে বেশ কিছু কাল্পনিক চরিত্র আছে। এখানে বিরুপ্রকাশ চরিত্রে দেখা যাবে নায়ক মোহন বাবুকে।   

এছাড়াও বিষ্ণু মঞ্চু প্রযোজিত এ ছবিতে শ্রীকান্ত, রাজা রবীন্দ্র ও আলী প্রমুখকে দেখা যাবে। আসছে বছরের শুরুর দিকে ছবিটি মুক্তির কথা ভাবছে নির্মাতা প্রতিষ্ঠান।

সম্প্রতি মাদক কাণ্ডে জড়িয়ে বেশ আলোচনায় ছিলেন রাকুল প্রীত সিং। এ নিয়ে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি) তাকে তলব করে জিজ্ঞাসাবাদ করলে তিনি মাদক সেবনের বিষয়টি অস্বীকার করেন। 

রাকুল অভিনীত পরবর্তী ছবি ‘অ্যাটাক’। এতে তার নায়ক জন আব্রাহাম। এছাড়াও অর্জুন কাপুরের বিপরীতে ‘চালে চালো’ ছবিতেও দেখা যাবে রাকুলকে। একই সময়ে তামিল ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ ছবিতেও অভিনয় করছেন এ অভিনেত্রী। 

ট্যাগ: bdnewshour24