banglanewspaper

বলিউডেন প্রথম সারির অন্যতম অভিনেত্রী দীপিকা পাডুকোনের ভক্তকূল ছড়িয়ে রয়েছে ভারতের বাইরেও। শাহরুণ কিংবা সালমানের মতো দীপিকাও তাদের বিদেশি ভক্তদের মনে বেশ পোক্ত করেই জায়গা করে নিয়েছেন।

শুধু প্রথম সারির বললেও ভুল হবে, এই মুহূর্তে বি টাউনের সবচেয়ে বেশি পারিশ্রমিকের অভিনেত্রী বলা হয় তাকে। শাহরুখ খানের আগামী ছবি পাঠানো দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি বলে শোনা যাচ্ছে। বলিউড ছেড়ে হলিউডেও পা রেখেছেন তিনি।


এবার দীপিকা পাডুকোনের বাংলাদেশের এক ভক্ত যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুললেন। সম্প্রতি দীপিকার ওই ভক্ত অভিনেত্রীর বিভিন্ন ছবির সাজে ছবি শেয়ার করেন। কখনও ওম শান্তি ওম- এর লুকে আবার কখও বাজিরাও মাস্তানি কিংবা পিকুর  লুকে দেখা যায় তাকে।

দীপিকার মতো সাজগজ করে ওই তরুণী যখন ছবি শেয়ার করেন তা ভাইরাল হয় যায়। প্রিয় অভিনেত্রীর সাজে ওই তরুণীল লুক যে ভারতীয় ভক্তদের বেশ ভালো লেগেছে, তা বেশ স্পষ্ট।

বি টাউনে পা রাখার পর প্রথম সিদ্ধার্থ মালহোত্রা এবং পরে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ালেও আলিয়ার পছন্দের মানুষ ছিলেন অন্য কেউ। এক সাক্ষাৎকারে আলিয়া দাবি করেন, শহিদ কাপুরকে তিনি বেজায় পছন্দ করতেন এককালে। প্রসঙ্গত শানদার- এ পছন্দের অভিনেতা শহিদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন আলিয়া।

অন্যদিকে আলিয়া যেমন শহিদের অক্ত ছিলেন তেমনি রণবীর কাপুর ছিলেন মাধুরী দীক্ষিতের ভঙ্ক। নিজের এক সাক্ষাৎকারে এমনই একবার জানিয়েছিলেন রণবীর কাপুর।

ট্যাগ: bdnewshour24