banglanewspaper

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারাবাহিক ক্ষমতা গ্রহণের এক যুগ পূর্তি উপলক্ষে তার জন্য বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে আওয়ামী লীগ। দোয়ায় বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘু কামনা করা হয়।

বুধবার (৬ জানুয়ারি) বাদ আসর বঙ্গবন্ধু এভিনিউস্থ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যালয়ে শেখ হাসিনার জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন- মাওলানা খলিলুর রহমান। 

দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, দিলীপ কুমার রায়, শহীদ সেরনিয়াবাত, আবদুস সাত্তার মাসুদ ও সাজেদা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল ও মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক মো. আখতার হোসেন ও গোলাম সারোয়ার কবির, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, সহ-দপ্তর সম্পাদক আরিফুর রহমান রাসেল। 

এ ছাড়াও আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগও বিশেষ দোয়ার আয়োজন করেছে। উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল। দোয়ার পূর্বে আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, মানবিক যুবলীগকে যেন অন্যকোন দিকে ধাবিত না করি সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হতে হবে। তিনি আরও বলেন-আমাদের কোন কর্মকাণ্ডে বা আচার-আচরণে আমাদের প্রাণপ্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যেন কোন আঘাত না পান সেদিকেও লক্ষ্য রাখতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য অ্যাভোকেট মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজ উদ্দিন আহমেদ, মো, জসিম মাতুব্বর, মো. আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ অন্যরা।

স্বেচ্ছাসেবক লীগও দোয়ার আয়োজন করে।

দোয়া মাহফিল প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। দোয়া মাহফিলের পূর্বে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। এর মূল কারিগর আমাদের প্রেরণা, গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে সাম্প্রদায়িক অপশক্তি নানাবিধ ষড়যন্ত্রে লিপ্ত। বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনার সাথে আছে, সাম্প্রদায়িক ধর্মান্ধ, সন্ত্রাস, দূর্নীতিবাজদের স্থান বাংলাদেশে হবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। এছাড়ও ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনও দোয়ার আয়োজন করেছে। 

ট্যাগ: bdnewshour24