banglanewspaper

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে আসন্ন টি-টেন লিগে খেলার জন্য পেসার মুক্তার আলীকে অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিছুদিনের মধ্যে অনাপত্তিপত্রের জন্য আবেদন করবেন টি-টেন লিগে দল পাওয়া নাসির হোসেন। আবুধাবিতে আগামী ২৬ জানুয়ারি থেকে শুরু হবে টি-টেন লিগটি। ৮ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে আসর।

গত ২৩ ডিসেম্বর টি-টেন লিগের খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের ড্রাফটে বাংলাদেশের ছয়জন খেলোয়াড় দল পেয়েছেন। এর মধ্যে চারজন- মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মেহেদি হাসান ও তাসকিন আহমেদ ঘরের মাঠে আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য প্রাথমিক দলে থাকায় টুর্নামেন্ট থেকে তাদের সরে যেতে হয়েছে।

তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও পেসার মুক্তার আলীকে দলে নেয় মারাঠা অ্যারাবিয়ান্স। দুই তরুন স্পিন অলরাউন্ডার আফিফ হোসেন ও শেখ মেহেদি হাসানকে দলে নেয় বাংলা টাইগার্স। দীর্ঘদিন ধরে ক্রিকেট থেকে দূরে থাকা নাসিরকে দলে নেয় পুনে ডেভিলস। তবে অনাপত্তিপত্র পাবার আশা করছেন নাসির।

নাসির সাংবাদিকদের বলেন, 'আমি ক্রিকেট খেলতে পুরোপুরি ফিট এবং খুব শীঘ্রই এনওসির জন্য আবেদন করব। আশা করি, বিসিবি আমাকে অনুমতি দেবে।'

ট্যাগ: bdnewshour24