banglanewspaper

স্ক্রোটামের তীব্র ব্যথায় এক সপ্তাহের জন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রস্তুতি থেকে ছিটকে গেলেন পারভেজ হোসেন ইমন। গত পরশু হঠাৎ স্ক্রোটামে তীব্র ব্যথা অনুভব করেন তরুণ এই টপ অর্ডার। এরপর গতকাল চিকিৎসকের শরণাপন্ন হলে তিনি জানান, সুস্থ হয়ে মাঠে ফিরতে হলে আগামি এক সপ্তাহ তাকে পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

তবে তার এই চোট পুরোনো। ডিসেম্বরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ চলাকালীন স্ক্রোটামে চোট পান ইমন। এরপর এতদিন ভালোই ছিলেন। তবে গত পরশু রাতে তার পুরোনো ব্যথাটি মাথাচাড়া দিয়ে উঠলে টিম হোটেলের বায়ো বাবল থেকে তাকে সরিয়ে নিয়ে নেয়া হয়।

সোমবার (১১ জানুয়ারি) এ তথ্য দিলেন বিসিবি'র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি জানালেন, ‘ও গতকাল ইউরোলজিস্ট দেখিয়েছে। ওকে এক সপ্তাহের পূর্ণ বিশ্রাম নিতে বলা হয়েছে। এক সপ্তাহের জন্য ওকে আমরা হোটেল থেকে সরিয়ে নিয়েছি। ইমন ব্যথা পেয়েছিল বঙ্গবন্ধু কাপের সময়। ওটা ভালোও হয়ে গিয়েছিল। এরপর দলের সঙ্গে যোগ দিল, করোনা টেস্ট দিল। গত পরশু হঠাৎ করে ব্যথা বেড়েছে।’

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ব্যাট হাতে অসাধারণ পারফরমান্স দেখিয়েছিলেন পারভেজ হোসেন ইমন। ফরচুর বরিশালের জার্সি গায়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে মাত্র ৪২ বলে সেঞ্চুরি করে বাঁহাতি এই টপ অর্ডার ভেঙে তছনছ করে দিয়েছেন স্বীকৃত টি-টোয়েন্টিতে দেশের দ্রুততম শতকের পুরোনো সব রেকর্ড। তার স্বীকৃতিস্বরুপ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘোষিত বাংলাদেশ ওয়ানডে দলের প্রাথমিক স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা করে নেন।

ট্যাগ: bdnewshour24