banglanewspaper

স্বামী হিশাম চিশতীর সঙ্গে সাংসারিক সময়টা মোটেই ভালো যাচ্ছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জার। দুজনের দুজনের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। সেই অভিযোগ গড়িয়েছে থানা পর্যন্ত। 

এবার সেই মডেল, অভিনেত্রী, নেতৃশিল্পী ও উপস্থাপক তমা খুঁজে নিলেন নতুন ঠিকানা। না, এটুকু পড়েই ভরকে যাওয়ার কিছু নেই। মূলত নায়িকা হিসেবেই সবচেয়ে বেশি যার পরিচয়, সেই নায়িকা এবার নামের পাশে নতুন আরেকটি পরিচয় যুক্ত করেছেন। 

প্রযোজক হিসেবে যাত্রা শুরু করেছেন তমা মির্জা। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখা হয়েছে “মির্জা’স ক্রিয়েশন”। 

প্রতিষ্ঠানটি থেকে নিয়মিত নাটক, চলচ্চিত্র নির্মাণ করা হবে জানিয়ে তর্মা মির্জা বলেন, ‘স্বপ্নগুলো সত্যি করার পথে আরও এক পা বাড়ালাম আমার “মির্জা’স ক্রিয়েশন” থেকে। আমার সেই চলার পথে পাশে আছেন দেশের গুণী অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ ভাইয়া। সবার কাছে দোয়া চাই। আমরা যেন এ প্রতিষ্ঠান থেকে ভালো কিছু দিতে পারি।’

এ চিত্রনায়িকা আরও বলেন, ‘এবারই প্রথম তৌকির ভাইয়ার সঙ্গে কাজ করছি। আপাতত তার সঙ্গে ঈদের একটি কাজ নিয়ে চুক্তি চূড়ান্ত হয়েছে। এটি একটি এক ঘণ্টার নাটক। নির্মাণের পাশাপাশি তৌকির ভাইয়া নিজেও এ নাটকে অভিনয় করবেন। আশা করি, আগামী দিনগুলোতে উনার সঙ্গে আরও অনেক কাজ করতে পারবো।’

বর্তমানে বেসরকারি টিভি চ্যানেল দেশ টিভিতে ‘প্রিয় তমার মুখ’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তমা মির্জা। 

এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন তমা মির্জা। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ ছবিতে পার্শ্ব চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। 

তমা মির্জা অভিনীত শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং সম্প্রতি শেষ হয়েছে, ছবিটির ডাবিংয়ের কাজ চলছে এখন। এছাড়াও তমার হাতে রয়েছে শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবি দুটির কাজ। 

ট্যাগ: bdnewshour24