banglanewspaper

সময়ের সঙ্গে নিউ মিডিয়ার দিকে ঝুঁকছে মানুষ। দীর্ঘদিন শাকিব খানের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন শবনম বুবলি। এবার শাকিব খানকে ছেড়ে নতুন মিডিয়ার দিকে হাঁটছেন তিনি। শুধু বুবলি নয়! দেশের অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল খুলছেন।

এ তালিকায় রয়েছেন ঢালিউড কিং শাকিব খান। বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদসহ অনেকে। এবার এই প্ল্যাটফর্মে নাম লেখালেন চিত্রনায়িকা শবনম বুবলী। 

২১ জানুয়ারি, ‘বুবলী’ নামে ইউডিটউব চ্যানেলটির যাত্রা শুরু করেছেন ঢালিউডের এই আলোচিক নায়িকা। গতকাল এতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ৪৫ সেকেন্ড দৈর্ঘের এই ভিডিওতে বুবলী নতুন লুকের ফটোশুটের দৃশ্য দেখা যায়। কিন্তু নতুন ইউটিউবার হিসেবে কোনো বক্তব্য দেননি এই অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে যুগলবন্দি হয়ে একের পর এক সিনেমায় অভিনয় করে আলোচনায় উঠে আসেন বুবলী। তার ক্যারিয়ারে যখন বসন্তের হাওয়া বইছে, ঠিক তখনই মিডিয়া থেকে আড়ালে চলে যান। কোনাভাবেই তার খোঁজ মিলছিল না। পরিচিতরা বলছিলেন-বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন!

দীর্ঘদিন ডুব দিয়ে সম্প্রতি একটি ফটোশুটের ছবি নিজের ফেসবুকে শেয়ার করেন বুবলী। এরপর আবারো আলোচনায় আসেন তিনি। তারপর এ অভিনেত্রী জানান, নয়মাস মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। গত নভেম্বরে দেশে ফিরেছেন। সেখানে অভিনয় বিষয়ে শর্ট কোর্স করতে গিয়েছিলেন। আরো আগে দেশে ফেরার ইচ্ছা ছিল কিন্তু করোনা সংকটের কারণে ফিরতে পারেননি বলে জানান এই অভিনেত্রী।

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বুবলী। এতে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেধে  অভিনয় করেন তিনি। বুবলী অভিনীত ১০টি সিনেমা মুক্তি পেয়েছে। এরমধ্যে চিত্রনায় সাকিব খানের সঙ্গে মোট নয়টি সিনেমায় অভিনয় করেন তিনি।

ট্যাগ: bdnewshour24