banglanewspaper

‘অশুভ শক্তি’ সরকার হটানোর চক্রান্ত লিপ্ত দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাই নিজেদের ঐক্যকে সুসংহত করতে হবে। 

শনিবার (২৩ জানুয়ারি) সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের বাতাসে এখনো ষড়যন্ত্রের গন্ধ, অশুভ শক্তি সরকার হটানোর চক্রান্তে লিপ্ত। তারা অপপ্রচার চালাচ্ছে ও গুজব ছড়াচ্ছে, খুজছে চোরাগলি। তাই নিজেদের ঐক্যকে সুসংহত করতে হবে।

তিনি আরও বলেন, কথায় কথায় বিদেশি দূতাবাসে নালিশ করে বিএনপিই দেশকে নতজানু করেছে,  আওয়ামী লীগ নয়্

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নিজেই ষড়যন্ত্র তত্ত্বে বিশ্বাসী এবং এ তত্ত্বের অনুসারী বলে সবক্ষেত্রে গন্ধ খুঁজে।

তিনি বলেন,  বিএনপির অপমৃত্যুতো সেদিনই হয়েছে, যেদিন তারা সরকার পরিবর্তনের জন্য জনগণের কাছে না গিয়ে বিদেশি শক্তির কাছে নৈতিক সমর্থন চেয়ে বিবৃতি দিয়েছিল।

রাজনীতি একটি বহুমাত্রিক মহাসড়ক উল্লেক করে ওবায়দুল কাদের বলেন, গণতান্ত্রিক চেতনায় আমাদের ভিন্নমাত্রা থাকতে পারে কিন্তু এ সকল মতপার্থক্য আলাপ আলোচনার মাধ্যমে নিরসন করতে হবে সাংগঠনিক পরিমণ্ডলে।

করোনা মহামারি প্রসঙ্গে তিনি বলেন, করোনার আঘাত মোকাবিলায় যায়া শেখ হাসিনাকে  পারজিত দেখতে চেয়েছিলেন আজ তারাই পরাজিত হয়েছে। করোনা সংকট মোকাবিলায় সময়ের সাহসী নেত্রী হিসেবে, বিজয়ী বীর হিসেবেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ইতিহাস মনে রাখবে।

ট্যাগ: bdnewshour24